Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৯ এপ্রিল, ২০২২

স্ত্রীকে খুনের অভিযোগে আইনজীবী ও তার মা, ভাই ধৃত

 ‌

Lawyer-and-his-mother-brother-arrested-for-murdering-wife

সমকালীন প্রতিবেদন : স্ত্রীকে খুনের ঘটনায় ধৃত আইনজীবী এবং তার পরিবারের লোকেদের আদালতে তোলা হলে তাদেরকে উদ্দেশ্য করে জুতো নিয়ে বিক্ষোভ দেখালেন মৃতার পরিজন এবং প্রতিবেশীরা। অভিযুক্তদের ঘরে আটকে রেখে মারধোরের পাশাপাশি তাদের বাড়ি, গাড়ি ভাঙচুর করা হয়। ধৃতদের কঠোর সাজার দাবিতে এদিন তাঁরা থানার সামনে বিক্ষোভও দেখান।

শুক্রবার রাতে বনগাঁর নরোত্তমপল্লী এলাকার বাসিন্দা, আইনজীবী রথীন সেন, তার মা সুতপা সেনের স্ত্রী প্রিয়া সেনের (‌২২)‌ মৃতদেহ ঘরের ভেতর থেকে উদ্ধার হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। প্রতিবেশীদের অভিযোগ, প্রায়দিনই ওই বধূর স্বামী নেশাগ্রস্থ হয়ে স্ত্রীর উপর অত্যাচার করতো। আর তাতে মদত দিত পরিবারের অন্যান্যরা। 

শুক্রবার রাতে ওই বাড়ি থেকে শিশুর কান্না শুনে প্রতিবেশীরা এসে জানতে পারেন, প্রিয়াকে মেরে ঝুলিয়ে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে তাঁর স্বামী। এইসময় প্রতিবেশীরা গৃহবধকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পাশাপাশি তাঁর স্বামী এবং বাড়ির অন্যান্যদের আটকে রেখে পুলিশে খবর দেন। হাসপাতালের চিকিৎসকেরা জানান, অনেকক্ষণ আগেই গৃহবধূর মৃত্যু হয়েছে।

মৃত বধূর পরিবারের পক্ষ থেকে ওই আইনজীবী এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়। তারই প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত আইনজীবী রথীন সেন, তার মা সুতপা সেন এবং ভাই রজত সেনকে গ্রেপ্তার করে। শনিবার তাদের প্রত্যেককে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন