Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৯ এপ্রিল, ২০২২

‌স্ত্রীকে গলা কেটে খুনের অভিযোগে গ্রেপ্তার বায়ুসেনা কর্মী

Allegation-of-murder-by-cutting-the-throat-of-the-wife

সৌদীপ ভট্টাচার্য : নিজের স্ত্রীকে গলা কেটে খুন করার অভিযোগে বায়ুসেনার এক কর্মীকে গ্রেপ্তার করল পুলিশ। পুলিশের দাবি, ধৃত ওই ব্যক্তি এই খুনের ঘটনা নিজে মুখে স্বীকার করেছে। যদিও সাংবাদিকদের ক্যামেরার সামনে এব্যাপারে কিছু জানাতে চান নি ধৃত ব্যক্তি। উত্তর ২৪ পরগনার নোয়াপাড়া থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, অমর লাল নামে অভিযুক্ত ওই ব্যক্তি বায়ুসেনা বিভাগে কর্মরত থাকার সুবাদে দীর্ঘদিন কানপুরে ছিলেন। মাসখানেক আগে তিনি স্ত্রী রঞ্জনা দেবী এবং দুই কন্যসন্তান নিয়ে নোয়াপাড়া থানার পলতা জোহর কলোনি এলাকায় জন ভট্টাচার্যের বাড়িতে ভাড়া আসেন। আর সেখানেই এই অঘটন ঘটে।

জানা গেছে, শুক্রবার বিকেলে দুই মেয়েকে নিয়ে পার্কে বেড়াতে যান অমর লাল। ফিরে এসে দেখেন ঘরে তার স্ত্রীর গলার নলি কাটা মৃতদেহ পরে রয়েছে। ঘটনার কথা নোয়াপাড়া থানায় জানানো হলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

যদিও অমর লালের আচরণে সন্দেহ হয় পুলিশের। রাতে তাকে জিজ্ঞাসাবাদ করতেই সে পুলিশকে জানায়, সে নিজেই তার স্ত্রীকে খুন করেছে। এমনই দাবি পুলিশের। আর তারপরই পুলিশ তাকে গ্রেপ্তার করে। শনিবার তাকে ব্যারাকপুর আদালতে পাঠায়। পারিবারিক কোনও সমস্যার কারণে এমন ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিশের।

ঘটনার খবর পেয়ে চেন্নাই থেকে নোয়াপাড়ার ওই বাড়িতে আসেন মৃতার ভাই অজয় কুমার। তাঁর অভিযোগ, কানপুরে থাকতেই তাঁর দিদিকে খুন করার চেষ্টা করে তাঁর জামাইবাবু অমর লাল। এব্যাপারে তার বাবা–মায়ের মদত রয়েছে বলে অভিযোগ অজয় কুমারের। সেই সময় পরিস্থিতি সামাল দেওয়া গেলেও এখানে সুযোগ পেয়ে তাঁর দিদিকে খুন করা হয়েছে।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন