Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

রাস্তা তৈরির জন্য জমি দেওয়ার দাবি, প্রতিবাদী বধূ আক্রান্ত

Housewife-attacked

সমকালীন প্রতিবেদন : ‌ব্যক্তিগত জমির উপর দিয়ে জোর করে রাস্তা বের করার প্রতিবাদ করায় আক্রান্ত হলেন এক গৃহবধূ এবং তার ছেলে। শুধু তাই নয়, তাঁদেরকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করলেন তাঁরা। এব্যাপারে তাঁরা পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঢাকুরিয়া কাঁঠালতলা এলাকায় পরিবার নিয়ে বসবাস করেন গৃহবধূ স্মৃতি বিশ্বাস। তাঁর অভিযোগ, 'ওই এলাকায় আমরা জমি কিনে বাড়ি তৈরির কাজ শুরু করেছি। এখন প্রতিবেশীরা এসে বলছে, বাড়ি ভেঙে রাস্তা বের করার জায়গা দিতে হবে। আমরা এব্যাপারে প্রতিবাদ করলে আমাদের উপর হামলা চালানো হয়।'


স্মৃতি বিশ্বাসের অভিযোগ, গতকাল তাঁরা তাঁদের জমিতে পাঁচিল দিচ্ছিলেন। এই সময় প্রতিবেশী দুই ব্যক্তি এসে তাঁকে মারধোর শুরু করে। এই হামলার ঘটনার প্রমান রাখতে ছবি মোবাইলে তুলছিলেন তাঁর ছেলে। হামলাকারীরা তাঁকেও মারধোর করে। মোবাইল ফোনটিও কেঁড়ে নিয়ে নেয়। এব্যাপারে তাঁরা গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্মৃতি বিশ্বাসের দাবি, তাঁরা যখন এই জমিটি কেনেন, তখন তাঁরা জানতেন না যে, রাস্তা তৈরি করার জন্য জমি ছাড়তে হবে। তাই নিজেদের জমির উপর বাড়ি তৈরি করার পর এখন প্রতিবেশীরা এসে বলছে, বাড়ি ভেঙে রাস্তা তৈরির জন্য জমি বের করে দিতে হবে। এব্যাপারে তাঁরা আদালতের দারস্থ হলে এই জমির উপর ১৪৪ ধারা জারি করা হয়। তারপরেও তাঁদের উপর হামলা চালানো হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন