Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

স্কুলে গিয়ে নিখোঁজ দ্বাদশ শ্রেণীর ছাত্র

Twelfth-grade-student-missing-after-going-to-school

সৌদীপ ভট্টাচার্য : ‌স্কুলে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেল দ্বাদশ শ্রেণীর এক ছাত্র। সারা দিনরাত তাকে বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার সন্ধান না মেলায় অবশেষে পরিবারের পক্ষ থেকে থানায় মিসিং ডায়েরি করা হয়েছে। উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর ষষ্ঠীতলা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, নিখোঁজ ওই স্কুল ছাত্রের নাম ধ্রুবজ্যোতি বিশ্বাস। সে বারাকপুরের সেন্ট্রাল আর্মি স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্র। ব্যারাকপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের ষষ্ঠীতলা রোডের বাসিন্দা সে। অন্যান্য দিনের মতো  সোমবার সকালেও সে স্কুলে যায়। প্রত্যেকদিনের মতো এদিনও সকাল ১১ টা নাগাদ স্কুল ছুটি হয়ে যায়।

স্কুল ছুটি হয়ে যাওয়ার পর অনেকক্ষণ কেটে গেলেও সে বাড়িতে ফিরে না আসায় চিন্তিত হয়ে পরেন বাড়ির লোকেরা। এরপর পরিবারের লোকেরা স্কুলে খোঁজ নিয়ে জানতে পারেন, স্কুল ছুটির পর দুই বন্ধুর সঙ্গে ধ্রুবজ্যোতিও স্কুল থেকে বেরিয়ে যায়।

কিন্তু সাইকেলে হাওয়া না থাকায় দুই বন্ধু স্কুলে ফিরে গেলেও ধ্রুবজ্যোতি আর বাড়ি ফেরেনি। পরে এব্যাপারে ব্যারাকপুর থানায় মিসিং ডায়েরি করা হয়েছে। জানানো হয়েছে ব্যারাকপুর সাইবার ক্রাইম দপ্তরেও বিষয়টি জানানো হয়েছে। আরও জানা গেছে, ধ্রুবজ্যোতি এদিন তার মোবাইল ফোনটি স্কুলে নিয়ে যায়নি। ফলে পরিবারের লোকেরা তার সঙ্গে যোগাযোগ করতে পারছে না।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন