Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

ভিন রাজ্যে কাজে গিয়ে মৃত্যু রাজ্যের ৫ যুবকের

 

Death-of-5-youths-of-the-state

সৌদীপ ভট্টাচার্য : ভিন রাজ্যে কাজে গিয়ে বিষাক্ত গ্যাস লিক করে ৫ যুবকের মৃত্যু হল। আহত হয়েছেন আরও ৪ জন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। মৃত এবং আহতরা এই রাজ্যের উত্তর ২৪ পরগনার দেগঙ্গা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। মৃতরা হলেন, নুরনগর গ্রাম পঞ্চায়েতের ফাজিলপুর গ্রামের ওমর ফারুক, সামিউল ইসলাম, আমুলিয়া গ্রাম পঞ্চায়েতের রায়পুর গ্রামের নিজামুদ্দিন সাহাজী, দেগঙ্গা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের দোগাছিয়া গ্রামের সরাফত আলি এবং মিরাজুল ইসলাম।  

জানা গেছে, ৮ মাস আগে কর্নাটকের ম্যাঙ্গালোরের দক্ষিণ কন্নাড়া জেলার ভাজপে থানা এলাকায় দিনমজুরের কাজ করতে যান দেগঙ্গার এই পাঁচ যুবক সহ আরও কয়েকজন। সেখানে একটি কোম্পানিতে মাছ প্যাকেজিং এর কাজ করতেন তাঁরা। রবিবার সেখানে তাঁরা কোম্পানির একটি ম্যানহোলের ড্রেন পরিষ্কার করতে নেমেছিলেন। তখন ম্যানহোলের ভিতরে বিষাক্ত গ্যাস লিক হয়। আর তাতেই এক এক করে মর্মান্তিকভাবে মৃত্যু হয় ৫ জনের। রবিবার রাতে যুবকদের পরিবারের কাছে এই মৃত্যুর খবর এসে পৌঁছায়। 


এই ঘটনায় গোটা দেগঙ্গা এলাকায় শোকের ছায়া নেমেছে। ‌মৃতদেহগুলি গ্রামের বাড়িতে ফিরিয়ে আনতে ইতিমধ্যেই মৃতদের পরিজনেরা ঘটনাস্থলে রওনা দিয়েছেন। মঙ্গলবার রাজ্য সরকারের পক্ষ থেকে উত্তর ২৪ পরগনার জেলা শাসক তাঁর দপ্তর থেকে মৃতদের পরিবারগুলির হাতে সরকারি অর্থ সাহায্যের চেক তুলে দেবেন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন