Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

বিজেপি বিধায়কের বিরুদ্ধে দুই থানায় অভিযোগ তৃণমূলের

 

Complaints-against-the-MLA-in-two-police-stations

সমকালীন প্রতিবেদন : তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রকাশ্যে মিথ্যা এবং উস্কানিমূলক মন্তব্য করার অভিযোগ তুলে বনগাঁ দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের বিরুদ্ধে বনগাঁ থানায় জেনারেল ডায়েরি করলেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠ।

রবিবার রাতে বনগাঁ থানায় তিনি যে ডায়েরি করেছেন, তাতে গোপাল শেঠ দাবি করেছেন, মমতা ব্যানার্জীর বিরুদ্ধে মনগড়া এবং উস্কানিমূলক মন্তব্য করেছেন। তাতে মুখ্যমন্ত্রী তথা দলের সম্মানহানি হয়েছে। এর পাশাপাশি, গোপাল শেঠ আশঙ্কাপ্রকাশ করেছেন যে, বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মন্ডলকে প্রাণে মেরে ফেলার চক্রান্ত করেছে বিজেপি। এক্ষেত্রে অবিলম্বে স্বপন মজুমদারকে গ্রেপ্তার করে এব্যাপারে পুলিশকে তদন্ত করার আবেদন জানিয়েছেন। 

উল্লেখ্য, রবিবার গাইঘাটার চাঁদপাড়া এলাকায় একটি কর্মসূচিতে যোগদান করে তৃণমূল তথা রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রকাশ্যে বেশ কিছু মন্তব্য করেন বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। সোমবার নতুন করে গাইঘাটা থানায় স্বপন মজুমদারের ‌বিরুদ্ধে গাইঘাটা থানায় তৃণমূলের পক্ষ থেকে আরও একটি অভিযোগ দায়ের করা হয়।

এদিকে, নিজের বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের পরিপ্রেক্ষিতে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার জানালেন, 'রাজ্যের উন্নয়নের কথা না ভেবে রাজ্য জুড়ে যে অসামাজিক কাজ চলছে, তাতে মদত দিচ্ছে রাজ্য সরকার। সেই সত্যকথা বলতে গিয়ে আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হচ্ছে।'‌ 

বিজেপি এবং তৃণমূলের পারস্পরিক এই দোষারোপের ঘটনায় ফের সরগরম বনগাঁর রাজনীতি। এখন দেখার, তৃণমূল জেলা সভাপতির অভিযোগের ভিত্তিতে পুলিশ বিজেপি বিধায়কের বিরুদ্ধে কী ব্যবস্থা গ্রহন করে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন