Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

পুরসভার ভেতরে মাওবাদী পোষ্টার ঘিরে চাঞ্চল্য

 ‌

Maoist-posters-inside-the-municipality

শম্পা গুপ্ত : পুরসভার ভেতরেই মাওবাদী নামাঙ্কিত পোস্টারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পুরুলিয়ার ঝালদা পুরসবায়। লালকালিতে লিখা ওই পোস্টারের বিষয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। কারা, কি উদ্দেশ্যে এই পোষ্টা লাগিয়েছে, সেই বিষয়টি জানার চেষ্টা করছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, মাওবাদীদের নাম করে বিশেষ উদ্দেশ্যে, কেউ এই ধরনের পোষ্টার লাগিয়েছে।  

কয়েকদিন ছুটি থাকার পর সোমবারই দপ্তর খোলে। এদিন ঝালদা পুরসভায় ঢোকার পর পুরকর্মীদের নজরে পড়ে, পুরসভার সাফাইয়ের গাড়ির গায়ে লালকালিতে লেখা একটি পোস্টার। তাতে লেখা, 'লাল সেলাম– মারুয়াড়ি চেয়ারমেন চাই না– কিশনজী অমর  রহে।'‌ পোস্টারে অবশ্য মাওবাদীদের কোন নাম নেই।

এই পোষ্টার মাওবাদীদের নয় বলে দাবী তৃণমূল নেতৃত্বের। এব্যাপারে ঝালদা পুরসভার উপ পুর প্রধান সুদীপ কর্মকার জানান, বিষয়টি নজরে এসেছে। কে বা কারা এই পোষ্টার লাগিয়েছে, কি কারণে লাগিয়েছে, তা বোঝা যাচ্ছে না। এব্যাপারে পুরসভার পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। 

ঝালদা শহর তৃণমূল কংগ্রেস সভাপতি দেবাশীষ সেন এই পোষ্টার লাগানোর বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ। তিনি মনে করেন, এটি আদৌ মাওবাদীদের পোষ্টার নয়। পুরপ্রধানের উপর আক্রোশ থেকে হয়তো কেউ এই পোষ্টার লাগিয়েছে। যারাই এব্যাপারে জড়িত, তারা এইধরনের কাজ করে ভালো করে নি। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন