Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

দুষ্কৃতী হামলায় রক্তাক্ত তৃণমূল কাউন্সিলর

 

Bloody-TMC-councilor-in-a-vicious-attack

সৌদীপ ভট্টাচার্য : ‌বাড়ির কাছেই দুষ্কৃতীদের হামলায় জখম হলেন এক তৃণমূল কাউন্সিলর। হামলায় তাঁর মাথা ফেটে যায়। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর মাথায় ৪ টি সেলাই পরেছে। অভিযোগের আঙুল বিজেপির বিরুদ্ধে।

জানা গেছে, অন্যান্য দিনের মতো মঙ্গলবার দুপুরে পুরসভায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হচ্ছিলেন উত্তর ২৪ পরগনার হালিশহর পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর টুনা নায়েক। এইসময় আচমকাউ ৪–৫ জন দুষ্কৃতী তাঁর উপর হামলা চালায়। কিছু বুঝে ওঠার আগেই তাঁর মাথায় ভারি কিছু দিয়ে আঘাত করা হয়। 

স্থানীয়রা ছুটে আসতেই হামলাকারীরা পালিয়ে যায়। এরপর এলাকার মানুষ রক্তাক্ত কাউন্সিলরকে কল্যানীর একটি সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। তাঁর মাথায় ৪ টি সেলাই পরেছে। মাথার ভেতরে আঘাত কতটা গুরুতর, তা জানার জন্য চিকিৎসকেরা তাঁর মাথার স্ক্যান করার পরামর্শ দিয়েছেন।

আহত কাউন্সিলর টুনা নায়েকের অভিযোগ, 'আমাকে খুন করার উদ্দেশ্যেই বিজেপির দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছিল। এই কাজে এলাকার কয়েকজন মহিলারও মদত রয়েছে। আগে এই এলাকায় অসামাজিক কাজ হতো। আমি কাউন্সিলর হয়ে আসার পর সেইসব অসামাজিক কাজ বন্ধ করে দিয়েছি। ফলে অন্যায়বাবে উপার্জনের পথ বন্ধ হয়ে গেছে কিছু মানুষের। আর তার জেরেই এই হামলা।'

ঘটনার খবর পেয়ে এলাকায় আসে তৃণমূল নেতৃত্ব। তাঁদের অভিযোগ, পুরসভা নির্বাচনের সময়েও বিজেপির দুষ্কৃতীরা এই এলাকায় বোমাবাজি করেছিল। নির্বাচনে পরাজয় তারা মেনে নিতে না পেরে এলাকাকে ফের অশান্ত করতে নতুন করে অশান্তি শুরু করেছে। এব্যাপারে পুলিশের কাছে লিখিত অভিযোগ জানানো হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। ‌





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন