Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

শিক্ষিকার সঙ্গে অশালীন আচরণ, গ্রেপ্তার প্রধান শিক্ষক

 

Arrested-head-teacher

সমকালীন প্রতিবেদন : স্কুলের ভেতরেই সহ শিক্ষিকার সম্মানহানির চেষ্টা, হুমকি, আর্থিক প্রতারণার অভিযোগে স্কুলের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করল পুলিশ। অভিযুক্ত প্রধান শিক্ষকের নাম অক্ষয় কুমার বিশ্বাস। ‌তিনি উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁর কালুপুর আনন্দ সংঘ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। বাড়ি বনগাঁ থানার চাঁপাবেড়িয়া এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বছরের ৬ অক্টোবর ওই স্কুলের এক সহ শিক্ষিকা বনগাঁ থানায় তাঁর স্কুলের প্রধান শিক্ষক অক্ষয় বিশ্বাসের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। সেখানে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সম্মানহানির চেষ্টা, নানাভাবে হুমকি দেওয়া এবং আর্থিক প্রতারণার অভিযোগ তুলেছেন ওই শিক্ষিকা।

এই ঘটনাকে কেন্দ্র করেই এবছরের ৯ জানুয়ারি স্কুল চত্বরে ব্যাপক গোলমাল বাঁধে। ইতিমধ্যেই ওই শিক্ষিকা তাঁর পুরনো স্কুল থেকে অন্য স্কুলে বদলি নিয়ে চলে যেতে বাধ্য হন। অভিযোগ, তারপরেও তাঁকে নানাভাবে বিব্রত করার চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন আগের স্কুলের প্রধান শিক্ষক।

যদিও গোটা অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন অভিযুক্ত প্রধান শিক্ষক অক্ষয় বিশ্বাস। ‌তার দাবি, ওই শিক্ষিকার সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে। আইনের প্রতি তার আস্থা আছে। পুলিশ ঘটনার তদন্তে নেমে অবশেষে বুধবার রাতে অভিযুক্ত প্রধান শিক্ষক অক্ষয় বিশ্বাসকে তার বনগাঁর চাঁপাবেড়িয়ার বাড়ি থেকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার তাকে বনগাঁ আদালতে তোলা হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন