Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৯ এপ্রিল, ২০২২

ট্রেনের ধাক্কায় মৃত্যু ব্যবসায়ীর

 ‌

Trader-killed-in-train-collision

সমকালীন প্রতিবেদন : ‌ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক ব্যবসায়ীর। শুক্রবার সন্ধেয় এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া স্টেশন সংলগ্ন রেলবস্তি এলাকায়। এই ঘটনায় রেল কর্তৃপক্ষের উপর দোষ চাপিয়েছেন এলাকার বাসিন্দারা। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম মিঠুন হালদার (‌৪০)‌।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, হাবড়া স্টেশন সংলগ্ন রেলবস্তি এলাকায় একটি  ছোট জামাকাপড়ের দোকান রয়েছে মিঠুন হালদার নামে ওই ব্যক্তির। এদিন সন্ধেয় শৌচাগারে যাবার জন্য রেল লাইন পার হচ্ছিলেন ওই ব্যক্তি। এই সময় বনগাঁগামী একটি ট্রেন হাবড়া স্টেশনে ঢুকছিল।

কোনও হর্ণ না দিয়ে আচমকা ট্রেন ঢুকে যাওয়ায় তা খেয়াল করেন নি ওই ব্যক্তি। যার ফলে চলন্ত ট্রেনে ধাক্কা খেয়ে লাইনের ধারে পরে যান তিনি। রক্তাক্ত অবস্থায় সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয়রা হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

স্থানীয় মানুষের অভিযোগ, হাবড়ার ১ নম্বর রেলগেট থেকে হাবড়া স্টেশনে ঢোকার সময় অনেকক্ষেত্রেই ট্রেনের চালকেরা হর্ণ বাজান না। গাড়ির গতিও যথেষ্ট থাকে। আর ১ নম্বর রেলগেট থেকে হাবড়া স্টেশন পর্যন্ত একটি ব্যস্ততম রাস্তা রয়েছে, যেখান দিয়ে প্রতিনিয়ত মানুষ যাতায়াত করেন। 

রাস্তার ধারে একটি বস্তি এবং প্রচুর দোকানও রয়েছে। ফলে এই লাকা দিয়ে ট্রেন যাওয়ার সময় গতি কমিয়ে হর্ণ বাজালে এমন দুর্ঘটনা এড়ানো যাবে বলে মনে করছেন এলাকার মানুষ। যাতায়াতকারীদের পাশাপাশি এব্যাপারে রেল কর্তৃপক্ষকে আরও বেশি সতর্ক হওয়ার আবেদন জানিয়েছেন তাঁরা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন