Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

অশোকনগরে মাকে কুপিয়ে খুন করল ছেলে

The-boy-hacked-his-mother-to-death-in-Ashoknagar

সমকালীন প্রতিবেদন : বাবার সামনেই মাকে কুপিয়ে খুন করল গুনধর ছেলে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানা এলাকায়। খুনি ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় বাবারও ইন্ধন আছে বলে অভিযোগ তুলেছেন মৃতার আর এক ছেলে। তাদের দুজনের চরম শাস্তির দাবি করেছেন পরিজনেরা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, অশোকনগর থানার শ্রীকৃষ্ণপুর গ্রাম পঞ্চায়েতের ঘোষপাড়া এলাকার বাসিন্দা কল্পনা ঘোষ একজন অঙ্গনওয়াড়ি কর্মী। দুই ছেলে এবং স্বামীকে নিয়ে একই বাড়িতে থাকতেন কল্পনাদেবী। 

তাঁর ছোট ছেলে সম্রাট ঘোষের অভিযোগ, তাঁর দাদা সৌমেন ঘোষ প্রায়ই টাকার জন্য চাপ দিত মাকে। কিছুদিন আগে সে মায়ের কাছে ৫ লক্ষ টাকা চায়। এতো টাকা দিতে না চাওয়ায় মায়ের উপর চড়াও হয় দাদা। এব্যাপারে দাদাকে বাবা মৃত্যুঞ্জয় ঘোষ সবসময় মদত দিত বলে অভিযোগ সম্রাটের।

দাদা যে টাকাপয়সার জন্য মায়ের উপর মানসিক এবং শারীরিক চাপ সৃষ্টি করত, তা প্রতিবেশীরা জানেন বলে দাবি করেছেন সম্রাট। বৃহস্পতিবার দুপুরে এই টাকাপয়সা সংক্রান্ত বিষয় নিয়েই মাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে বলে সম্রাটের অভিযোগ। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না।

‌সম্রাটের আরও অভিযোগ, ঘটনার সময় ঘরে বাবা উপস্থিত থাকলেও মাকে রক্ষা করতে এগিয়ে আসে নি। ফলে তাঁর সন্দেহ, এই খুনের ঘটনায় বাবার মদত রয়েছে। দাদা এবং বাবা যাতে সারা জীবন জেলের ভেতরে কাটায়, তার দাবি তুলেছেন তিনি। এদিন ঘটনার পরপরই খুনি ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন