Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

ট্রাকের ধাক্কায় মৃত্যু দিনমজুরের, অবরোধ যশোর রোডে

 ‌

Day-laborer-killed-in-truck-collision

সমকালীন প্রতিবেদন : ‌সংকীর্ণ যশোর রোড। আর তার কারণেই প্রাণ গেল এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে মৃত ব্যক্তির নাম মোশারফ সাহাজী (‌৪০)‌। তিনি অশোকনগর থানার গুমা খোসদেলপুর এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার দুপুরে ট্রাকের ধাক্কায় তাঁর মৃত্যু হয়। আর এই ঘটনার পর উত্তেজনার সৃষ্টি হয় ওই এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দুপুরে দিনমজুরির কাজ সেরে বাড়ি ফিরছিলেন খোশদেলপুরের বাসিন্দা মোশারফ। তখনই একটি ট্রাক পিছন থেকে ধাক্কা মারলে পড়ে যান তিনি। আর তখনই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা অবরুদ্ধ করে দেন যশোর রোড। ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এই এলাকায় যশোর রোড খুবই সংকীর্ণ। এর পাশাপাশি দীর্ঘদিন সংস্কারের অভাবে সাইকেল এমনকি হাঁটা পথে রাস্তা দিয়ে চলাও বিপদজনক হয়ে পড়েছে। 

গত দুসপ্তাহে প্রায় পাঁচটি দুর্ঘটনা ঘটেছে এই এলাকায়। অবিলম্বে সংকীর্ণ যশোর রোড সংস্কারের দাবিতে এদিন তাঁরা গণস্বাক্ষর সংগ্রহ করে দাবিপত্র পেশ করে প্রশাসনের কাছে জমা দেন। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় অশোকনগর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। পরে পুলিশের হস্তক্ষেপে স্থানীয় মানুষদের বুঝিয়ে বিক্ষোভ তুলে দেওয়া হয়। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন