Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৩ মার্চ, ২০২২

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ প্রেমিকার বিরুদ্ধে

 ‌

Accused-of-inciting-suicide-against-lover

সৌদীপ ভট্টাচার্য : আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ ‌উঠলো প্রেমিকার বিরুদ্ধে। আত্মঘাতী প্রেমিকের পরিবারের লোকেরা প্রেমিকার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন। উত্তর ২৪ পরগনার খড়দার রহড়া এলাকায়। এই ঘটনার পরেও পুলিশ অভিযুক্তর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয় নি, এই অভিযোগ তুলে এদিন বিক্ষোভ দেখালেন।

জানা গেছে, খড়দার কল্যাণনগর মাঠপাড়া এলাকার বছর ২৭ বয়সের যুবক বিক্রম ব্যানার্জির সঙ্গে দীর্ঘ ৬ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল খড়দার কুলিনপাড়ার এক যুবতীর। ওই যুবতী বিলাসবহুল জীবন যাপন করতো। আর বিক্রম নিম্নবিত্ত ঘরের ছেলে। তা সত্ত্বেও ভালোবাসার টানে তিনি তাঁর প্রেমিকাকে শখ পূরণের জিনিস কিনে দিতেন। 

সম্প্রতি তাঁর প্রেমিকা বিলাসবহুল জীবনযাপনের জন্য বিক্রম ছাড়া অন্য এক যুবকের প্রেমে পরে। কিন্তু বিক্রম ওই যুবতীকে এতটাই ভালবেসে ফেলেছিলেন যে, তিনি প্রেমিকাকে ভুলতে পারছিলেন না। আর তাই শেষপর্যন্ত তিনি আত্মঘাতী হলেন, এমনই দাবি তাঁর পরিবারের। 

দিন কয়েক আগে নিজের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গামছা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বিক্রম ব্যানার্জি। ঘটনার পরে তাঁর পরিবারের পাশাপাশি এলাকার মানুষ প্রেমিকার শাস্তির দাবিতে সরব হন। বিক্রমের মা মল্লিকা ব্যানার্জি তাঁর ছেলের মৃত্যুর জন্য অভিযোগের আঙুল তুলেছেন ছেলের প্রেমিকার দিকেই। 

খড়দার রহড়া থানায় প্রেমিকার নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু অভিযোগ জানানোর পর বেশ কিছু দিন কেটে গেলেও পুলিশ এখনও পর্যন্ত অভিযুক্তকে গ্রেপ্তার করে নি বলে অভিযোগ। আর সেই কারণে নতুন করে আন্দোলন শুরু করেছেন তাঁরা। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন