Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৩ মার্চ, ২০২২

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তৃণমূল কাউন্সিলরকে গুলি করে খুন

 ‌

Trinamool-councilor-shot-dead-from-Point-Blank-Range

সৌদীপ ভট্টাচার্য : ভর সন্ধেয় দুষ্কৃতীর গুলিতে খুন হলেন এক তৃণমূল কাউন্সিলর। রবিবার সন্ধেয় এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার পানিহাটি এলাকায়। মৃত কাউন্সিলরের নাম অনুপম দত্ত। সদ্য পুরসভা নির্বাচনে তিনি পানিহাটি পুলসভার ৮ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল কাউন্সিলর হিসেবে জয়ী হয়েছেন। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।

জানা গেছে, এদিন সন্ধে ৭ টা নাগাদ ওষুধ আনতে বাড়ি থেকে বেরিয়েছিলেন অনুপম দত্ত। পথেই একা পেয়ে এক দুষ্কৃতী আচমকাই খুব কাছ থেকে তাঁর মাথার পেছনে একটি গুলি করে পালিয়ে যায়। ঘটনার এক প্রত্যক্ষদর্শী ওই দুষ্কৃতীর পেছনে তাড়া করেও ধরতে পারেন নি। 

এদিকে, গুলিবিদ্ধ হয়ে রাস্তার উপর পরে যান অনুপম দত্ত। স্থানীয়রা দ্রুত তাঁকে রাস্তা থেকে তুলে প্রথমে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁকে বেলঘড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮ টা নাগাদ সেখানেই তাঁর মৃত্যু হয়।


এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে এলাকায় আসেন পানিহাটির তৃণমূল বিধায়ক তথা বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ। তাঁর অভিযোগ, রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার হয়েছেন অনুপম দত্ত। চক্রান্তকারীরা রেহাই পাবে না। 

খুনের খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। সেখান থেকে তারা নমুনা সংগ্রহ করে। ‌এলাকার একটি দোকান থেকে সিসি ক্যামেরার ফুটেজে খুনের ঘটনা ধরা পরেছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন