Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৩ মার্চ, ২০২২

শিশুর উপর হামলা, অভিযুক্তকে গণধোলাই

 

Acid-attack-on-the-baby

সৌদীপ ভট্টাচার্য : ‌এক শিশুর গায়ে অ্যাসিড অথবা গরম জল ঢেলে দেওয়ার অভিযোগ উঠলো প্রতিবেশি এক ব্যক্তির বিরুদ্ধে। আহত শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, অভিযুক্তকে আটকে রেখে গণধোলাই দিয়ে পরে পুলিশের হাতে তুলে দেন স্থানীয়রা। রবিবার চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দল থানার শ্যামনগর নিরঞ্জন সেন পল্লী এলাকায়।


স্থানীয় বাসিন্দা নারায়ন দাস, সঞ্জয় বিশ্বাসদের অভিযোগ, রবিবার দুপুর ১ টা নাগাদ সৃজা সরকার নামে সাড়ে ৪ বছরের এক শিশুকন্যার উপর অ্যাসিড অথবা গরম জল ঢেলে দেয় বিপ্লব দত্ত নামে এক প্রতিবেশি। এই ঘটনায় ওই শিশুর পীঠের চামড়া অনেকটা উঠে যায়। গোটা পীঠ লাল হয়ে যন্ত্রনা শুরু হয়। 

স্থানীয়রা সঙ্গে সঙ্গে জখম শিশুকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে। শিশুর বাবা রাজু সরকার কর্মসূত্রে মালদায় থাকেন। এখানে শিশুকন্যাকে নিয়ে একাই থাকতেন রাজু সরকারের স্ত্রী। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পরেছেন তিনি।


স্থানীয় বাসিন্দারা আরও জানান, মাস তিনেক আগে অভিযুক্ত ব্যক্তি একইভাবে এই শিশুর মায়ের উপর অ্যাসিড হামলা চালিয়েছিল। সেই সময় পুলিশের কাছে অভিযোগ দায়ের হয়। পুলিশ তাকে গ্রেপ্তার করে। বেশ কিছুদিন জেলও খাটে। এরপর এদিন ফের এই পরিবারের উপর একই ধরনের ঘটনা ঘটালো।

এদিনের ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা অভিযুক্তকে একটি ক্লাবঘরে আটকে রেখে, গণধোলাই দিয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়। স্থানীয়দের দাবি, পুলিশের উদাসিনতায় বার বার এই ধরনের ঘটনা ঘটাচ্ছে অভিযুক্ত ব্যক্তি। 


তার বাড়ির লোক তাকে মানসিক ভারসাম্যহীন বলে জানালেও প্রতিবেশীরা তা মানতে নারাজ। তাঁরা অভিযুক্ত যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি তাদের গোটা পরিবারকে এলাকাছাড়া করতে চান।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন