Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৯ মার্চ, ২০২২

যুবকদের হামলায় জখম রেল সুরক্ষা বাহিনীর ৪ কর্মী

 ‌

4-Railway-Security-Force-personnel-were-injured-in-the-attack

সৌদীপ ভট্টাচার্য : রেল স্টেশন চত্বরে একদল যুবকের তাণ্ডবে আধিকারিক সহ ৪ রেল পুলিশ কর্মী। শুক্রবার সন্ধেয় এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো শিয়ালদহ-হাসনাবাদ শাখার বসিরহাট রেলওয়ে স্টেশনে। হামলার ঘটনায় বসিরহাট রেল পুলিশের ওসি এবং এক কনস্টেবলের মাথা ফাঁটলো। আহত হলেন আরও দুজন। 

জানা গেছে, শুক্রবার সন্ধেয় বসিরহাট রেলওয়ে স্টেশনের স্টাফ কোয়ার্টারের সামনে ডিউটি করছিলেন আরপিএফ এর দুই কনস্টেবল। সেই সময় তাদের উপর হঠাৎ করেই চড়াও হয় একদল যুবক। তারা রং মাখা অবস্থায় ছিল। ওই যুবকেরা কর্তব্যরত দুই কনস্টেবলকে বাঁশ এবং লাঠি দিয়ে বেধড়ক মারধোর শুরু করে। 

এই ঘটনার কথা জানতে পেরে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছান বসিরহাট স্টেশনের আরপিএফ আধিকারিক বিনয় রায়। তিনি ওই দুই কনস্টেবলকে বাঁচাতে গেলে তিনিও আক্রান্ত হন। তাঁকেও লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। এর ফলে তাঁর মাথা ফেটে যায়। একইভাবে এই হামলায় মাথা ফেটে যায় আরও এক কনস্টেবলের। 

ঘটনার পর আরপিএফ এবং বসিরহাট জিআরপির বড় বাহিনী ঘটনাস্থলে যাওয়ার আগেই ওই যুবকরা শূন্যে গুলি চালিয়ে পালিয়ে যায়। আহত রেল সুরক্ষা বাহিনীর ৪ কর্মীকে উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

প্রাথমিক চিকিৎসার পর দুই কনস্টেবলকে ছেড়ে দেওয়া হল। তবে বসিরহাট রেলস্টেশন আরপিএফ আধিকারিক এসআই বিনয় রায় এবং কনস্টেবল রাম প্রতাপ প্যাটেলের আঘাত গুরুতর হওয়ায় তাঁদেরকে বসিরহাট জেলা হাসপাতালে চিকিৎসার ভর্তি করা হয়। 

আক্রান্ত ওসি বিনয় রায় বলেন, 'অতর্কিতে এই আক্রমণে আমরা হকচকিয়ে উঠি, ঠিক কি কারণে ঘটনাটি ঘটলো, তা আমরা বলতে পারছি না। তবে ঘটনার নেপথ্যে কি রয়েছে, তা তদন্ত করলে জানা যাবে।'‌ 

প্রকাশ্যে রেল পুলিশ কর্মীরা যদি এইভাবে আক্রান্ত হন, তাহলে রেল যাত্রীদের নিরাপত্তার কি হবে, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। আরপিএফ এর পক্ষ থেকে ইতিমধ্যে একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন