Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৯ মার্চ, ২০২২

অন্য রাজ্যে কাজে গিয়ে মৃত্যু এই রাজ্যের ৪ শ্রমিকের

4-workers-of-this-state-died-while-going-to-work

সমকালীন প্রতিবেদন : কেরালায় শ্রমিকের কাজ করতে গিয়ে মর্মান্তিকভাবে মৃত্যু হল এই রাজ্যের ৪ শ্রমিকের। তাঁদের মধ্যে ৩ জন উত্তর ২৪ পরগনার অশোকনগর এলাকার বাসিন্দা। আর একজনের বাড়ি নদীয়া জেলার হরিণঘাটা এলাকায়। এই ঘটনায় আহত হয়েছেন অশোকনগরের আরও ২ জন শ্রমিক। 

জানা গেছে, গত ৫ মার্চ অশোকনগর থেকে ১০ জনের একটি দল শ্রমিকের কাজ করতে কেরালায় যান। শুক্রবার সেখানে মাটি কাটার কাজ চলছিল। দুপুর নাগাদ গর্তের ভেতরে নেমে কাজ করার সময় হঠাৎ করে দুপাশ থেকে ধ্বস নামায় চার শ্রমিক ওই গর্তের মধ্যে মাটি চাপা পরে যান। 

আর তাতেই মৃত্যু হয় অশোকনগরের শ্রীকৃষ্ণপুর পঞ্চায়েতের আসুদি গ্রামের নজ্জেশ আলি‌, নূর আমিন মন্ডল‌, বেড়াবেড়ি পঞ্চায়েতের সালারহাট গ্রামের কুদ্দুস আলি মন্ডল এবং নদীয়ার হরিণঘাটা থানার পাঁচকেওনি গ্রামের ফয়জুল মন্ডল। তাঁদের বাঁচানোর চেষ্টা করতে গিয়ে আহত হন অশোকনগর এলাকার জিয়ারুল মন্ডল এবং ফারুক মন্ডল নামে আরও দুজন শ্রমিক। 


ওই এলাকায় তখন এই কাজে যুক্ত অন্য শ্রমিকেরা প্রত্যেককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মধ্যে ৪ জনকে মৃত বলে ঘোষনা করেন চিকিৎসকেরা। 

মৃতদের দেহ যাতে দ্রুত বাড়িতে ফিরিয়ে আনা যায় এবং আহতরা সেই রাজ্যে ঠিকমতো চিকিৎসা পান, তারজন্য স্থানীয় প্রশাসনের মাধ্যমে চেষ্টা চালানো হচ্ছে। শুক্রবার দুপুরে এই ঘটনার খবর গ্রামে এসে পৌঁছানোর পর ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।






                              




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন