Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

গাছ চাপা পরে মৃত্যু মহিলা সঙ্গীতশিল্পীর

 ‌

The-female-musician-died-after-the-tree-was-crushed

সমকালীন প্রতিবেদন : ‌গানের অনুষ্ঠান চলাকালীন গাছ চাপা পরে মর্মান্তিকভাবে মৃত্যুর হল এক মহিলা সঙ্গীতশিল্পীর। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া থানার যশুর ঘোষপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত শিল্পীর নাম সৌমিতা দাস চৌধুরী (‌২২)‌। তাঁর বাড়ি বেলঘড়িয়া এলাকায়। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, যশুর ঘোষপাড়া এলাকার বাসিন্দা গৌতম ঘোষ নামে এক ব্যক্তির বাড়িতে শনিবার সন্ধেয় একটি গানের অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই ব্যক্তির বাগানের ভেতরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর সেখানে বেলঘড়িয়া থেকে একটি গানের দল এই অনুষ্ঠান করতে আসে।


এদিন সন্ধেয় যখন অনুষ্ঠানে সৌমিতা দাস চৌধুরী নামে ওই সঙ্গীতশিল্পী সঙ্গীত পরিবেশন করছিলেন, তথন আচমকাই একটি নারকেল গাছ হুড়মুড়িয়ে ভেঙে পরে। আর সেই গাছের নিচে চাপা পরেন সৌমিতা। আকস্মিক এই ঘটনায় বিহ্বল হয়ে পরেন সেখানে উপস্থিত লোকজনেরা।


স্থানীয়রাই কোনওরকমে গাছটিকে সরিয়ে রক্তাক্ত সৌমিতাকে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন। যদিও এব্যাপারে তাঁর সহকর্মীরা কিছু জানাতে চান নি। স্থানীয়দের ধারনা, নারকেল গাছটি গোড়া থেকে নষ্ট হয়ে যাওয়ায় আচমকা সেটি ভেঙে পরে এই দুর্ঘটনা ঘটে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন