Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

ডাম্পার–বাইক মুখোমুখি সংঘর্ষ, মৃত ৩ যুবক

 ‌

Dumper-bike-head-on-collision-3 dead

শম্পা গুপ্ত : ‌পথ দুর্ঘটনায় মৃত্যু হল তিন যুবকের। ডাম্পারের সঙ্গে মোটর বাইকের ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। আর তাতেই প্রাণ গেল ওই বাইকে থাকা তিন বাইক আরোহীর। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বরাবাজার থানার অযোধ্যাডি গ্রামের কাছ।  


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে এই ঘটনাটি ঘটেছে। নিহত তিন যুবকের নাম বিবেক মাহাতো, রাহুল প্রামানিক এবং দোল গোবিন্দ মাহাতো। তাঁদের তিনজনেরই বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। এদের মধ্যে বিবেক ও রাহুলের বাড়ি পুরুলিয়ার বোরো থানার জড়গোড়িয়া গ্রামে। আর দোল গোবিন্দের বাড়ি বরাবাজার থানার অযোধ্যাডি গ্রামে।


জানা গেছে, এদিন রাতে একটি মেলা থেকে মোটর বাইকে করে ওই তিন যুবক বাড়ি ফিরছিলেন। সেই সময়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা বালিবোঝাই একটি ডাম্পারে নিয়ন্ত্রন হারিয়ে ওই বাইকটি সজোরে ধাক্কা মারে। বাইকটি ডাম্পারের নিচে ঢুকে যায়। 


দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন বরাবাজার থানার আইসি। ওই যুবকদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহ গুলি মঙ্গলবার ময়নাতদন্তের জন্য পুরুলিয়া দেবেন মাহাতো মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন