Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২

বনগাঁর ৩ নম্বর ওয়ার্ডে রাজনৈতিক উত্তাপ ছড়ালো

 ‌

Political-heat-spread-in-Ward-No-3-of-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌রাত পোহালেই পুর নির্বাচন। আর তার আগের মুহূর্তে রাজনৈতিক উত্তেজনা ছড়ালো বনগাঁ পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে। এই ওয়ার্ডের কংগ্রেস প্রার্থীর অভিযোগ, বিরোধী পক্ষের দুষ্কৃতীরা তাঁকে হেনস্থা করেছে। তার কর্মীদের উপর হামলা চালানো হয়েছে। যদিও অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং হেরে যাওয়ার ভয়ে আগে থেকেই সন্ত্রাসের বাতাবরণ তৈরি করা হচ্ছে বলে শাসক দলের পাল্টা অভিযোগ। 


৩ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী মলয় আঢ্যর অভিযোগ, শুক্রবার প্রচারের ফাঁকে তিনি এবং দলের কয়েকজন কর্মী রাখালদাস হাইস্কুলের সামনে রাস্তার ধারের একটি দোকানে বসে চা খাচ্ছিলেন। তখন কৃষ্ণ মোদক নামে এক ব্যক্তি সেখানে উপস্থিত হয়ে তাঁকে হেনস্থা করে বলে মলয় আঢ্যর অভিযোগ। তিনি টোটোতে করে যাওয়ার সময় টোটো উল্টে দেওয়ারও চেষ্টা হয় বলে অভিযোগ করেছেন তিনি।


মলয় আঢ্যর আরও অভিযোগ, তিনি ওই এলাকা ছাড়ার পর তাঁর অন্য কর্মীদের উপর হামলা চালানো হয়। তাদের মোবাইল ফোন ভেঙে দেওয়া হয়। এই ঘটনার পর রাতে মলয় আঢ্যর সমর্থকেরা বনগাঁ থানার সামনে উপস্থিত হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁদের অভিযোগ, এলাকায় মোটর বাইক বাহিনী ঘুরে ঘুরে সন্ত্রাস চালাচ্ছে।


দীর্ঘক্ষণ বিক্ষোভ চলার মাঝেই ৩ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থী মলয় আঢ্য বনগাঁ থানায় কৃষ্ণ মোদকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি অভিযোগ দায়ের করে এসে বিক্ষোভরত কর্মী, সমর্থকদের বলেন যে, পুলিশ যথাযথ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছে। এরপর বিক্ষোভ তুলে নেওয়া হয়।

এব্যাপারে তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ দাস জানান, '১৫ দিন আগে থেকেই আমরা বুঝতে পারছি, ৩ নম্বর ওয়ার্ডে বিরোধী প্রার্থীর জামানত জব্দ হবে। আর সেই কারণে তারা শান্ত এলাকাকে অশান্ত করার চেষ্টা করছে। কোনওরকম হামলা বা হেনস্থার ঘটনা ঘটে নি। পুলিশকে অনুরোধ করেছি, ওই এলাকায় ১৪৪ ধারা জারি করার জন্য, যাতে একসঙ্গে ৩–৪ জন জড়ো হয়ে কোনওরকম গোলমাল ঘটাতে না পারে।'‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন