Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 11 January 2022

'দাবাং'‌ স্টাইলে বাজারে মাস্কবিহীনদের ধমক বিধায়কের

MLA-threat-without-mask

সমকালীন প্রতিবেদন : একেবারে দাবাং এর ভুমিকায় নিজের বিধানসভা এলাকার তিন ব্যস্ত বাজারে ঘুরলেন ‌বিধায়ক। সাতসকালেই সহকর্মীদের নিয়ে সোজা হাজির হলেন বিধায়ক। শুধু ঘুরলেনই না, খুঁজে খুঁজে বের করলেন মাস্ক না পড়ে বাজারে আসা ক্রেতা এবং বিক্রেতাদের। আর তারপর রুদ্রমূর্তি ধারণ করে পত্রপাঠ বাজার থেকে বিদায় করলেন তাদের। তবে তার আগে তাদেরকে নিজে হাতে মাস্ক পরিয়ে দিয়ে সাবধান করে দিলেন, আর যেন মাস্ক ছাড়া বাজারে দেখা না যায়। 


মঙ্গলবার সকালে এভাবেই দাবাং এর ভূমিকায় দেখা গেল উত্তর হাওড়ার বিধায়ক গৌতম চৌধুরিকে। এদিন সকাল ৯ টা থেকে তিনি এলাকার মুরগিহাটা, নন্দীবাগান এবং হরগঞ্জ বাজার এলাকা ঘুরে মাস্কবিহীন ব্যক্তিদের কড়া বার্তা দিলেন। সঙ্গে সহকর্মীরা মাস্ক পরার বিষয়ে মানুষকে সচেতন করলেন। এদিন প্রায় ৪০ জন মাস্কবিহীন ব্যক্তিকে বাড়ি ফেরত পাঠিয়ে দেন তিনি।


বিধায়ক গৌতম চৌধুরি জানান, 'রাজ্য সরকার বারবার সাধারণ মানুষকে মাস্ক ছাড়া রাস্তায় বের না হতে অনুরোধ করছে। চিকিৎসকরাও একই কথা বলছেন। তাঁরা মাস্ক ব্যবহারের উপর সবথেকে বেশি জোর দিচ্ছেন। তারপরেও কিছু মানুষ এখনও সেই অনুরোধকে উপেক্ষা করে মাস্কবিহীনভাবে ঘুরে বেরাচ্ছে। আর তারজন্যই এই অভিযান'



এদিন সহকর্মীদের নিয়ে এলাকায় অভিযান চালানোর পাশাপাশি গাড়ি করে করোনা সচেতনতার প্রচার চালানো হয়। সবাইকে অনুরোধ করা হয়, মাস্ক ছাড়া কেউ বাজারে আসবেন না। উল্লেখ্য, হাওড়া সদরে করোনা আক্রান্তের সংখ্যাদিন দিন বাড়ছে। সেই জায়গায় দাঁড়িয়ে এদিন বিধায়কের আড়াই ঘন্টার বিশেষ অভিযানের সুফল মিলবে বলে মনে করা হচ্ছে।




 

No comments:

Post a Comment