Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

উত্তপ্ত ভাটপাড়া, সাংসদকে লক্ষ্য করে ইটবৃষ্টি, চললো গুলি

 

Brick-rain-targeting-MP

সৌদীপ ভট্টাচার্য : তৃণমূল এবং বিজেপির মধ্যে সংঘর্ষের ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হল উত্তর ২৪ পরগনার ভাটপাড়া এলাকায়। নেতাজীর জন্মদিনে পতাকা উত্তোলনকে কেন্দ্র করে ‌এই গোলমালের সূত্রপাত বলে জানা গেছে। ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং এর গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি হয়। চলে বেশ কয়েক রাউন্ড গুলি। সাংসদকে রক্ষা করতে গিয়ে তাঁর দেহরক্ষীদেরও গুলি চালাতে হয়। যদিও গুলিতে হতাহতের ঘটনা ঘটে নি। ইটের আঘাতে জখম হয়েছেন বেশ কয়েকজন।


জানা গেছে, রবিবার সকালে ভাটপাড়া পুরসভার ৯ নম্বর ওয়ার্ডে নেতাজী সুভাষচন্দ্র বসুর প্রতিকৃতিতে মাল্যদান করাকে কেন্দ্র করে সাংসদ অর্জুন সিং এবং ভাটপাড়া পুরসভার প্রশাসক, তৃণমূল নেতা গোপাল রাউতের দলের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে সাংসদ অর্জুন সিং ঘটনাস্থলে উপস্থিত হলে উত্তেজনা চরমে ওঠে। 


এব্যাপারে সাংসদ অর্জুন সিং এর অভিযোগ, তাঁকে এবং তাঁর গাড়ি লক্ষ্য করে ইট, পাথর ছোঁড়া হয়। সাংসদকে রক্ষা করতে এরপর শুন্যে গুলি চালাতে বাধ্য হন তাঁর দেহরক্ষীরা। গোটা ঘটনা ঘটেছে গোপাল রাউতের দলের লোকেদের নেতৃত্বে। এব্যাপারে তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং রাজ্যপালের কাছে অভিযোগ জানিয়েছেন বলে অর্জুন সিং জানান।


অর্জুন সিং এর আরও অভিযোগ, যারা দেশের স্বাধীনতার জন্য কোনও ভূমিকাই পালন করেন নি, তারা আজ নেতাজীর বড় ভক্ত হয়ে উঠেছেন। সামনেই পুরসভা নির্বাচন। আর তার আগে তৃণমূল ইচ্ছাকৃতভাবে গোলমাল বাধানোর চেষ্টা করছে। এর ফল তারা পাবে বলেও জানান তিনি। 







  


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন