Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 29 December 2021

গোবরডাঙায় ট্রেনের ধাক্কায় মৃত্যু যুবকের, উত্তেজনা

 

Young-man-killed-in-train-collision

সমকালীন প্রতিবেদন : রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় ‌মৃত্যু হল এক টোটো চালকের। বুধবার সকালে মর্মান্তিক এই ঘটনা ঘটেছে শিয়ালদা–বনগাঁ শাখার গোবরডাঙা স্টেশনে। স্থানীয় মানুষের অভিযোগ, দীর্ঘদিন ধরে গোবরডাঙা স্টেশনের ১ নম্বর ট্রেন লাইনে একটি কোভিড কেয়ার আইসোলেশন ট্রেন দাঁড়িয়ে রয়েছে। সেই কারণে, লাইন টপকে ট্রেন ধরনে গিয়ে এইভাবে বেঘোরে প্রাণ গেল সুমন বনিক নামে ওই ব্যক্তির।


জানা গেছে, গোবরডাঙার দাসপাড়া এলাকার বাসিন্দা মৃত ওই যুবক এদিন চিকিৎসার জন্য বনগাঁয় যাবার উদ্দেশ্যে ট্রেন ধরতে যাচ্ছিলেন। ১ নম্বর প্ল্যাটফর্মে আইসোলেশন ট্রেন দাঁড়িয়ে থাকায় টিকিট কেটে ওভারব্রিজের বদলে তিনি ট্রেনের ফাঁকা দিয়ে ১ এবং ২ নম্বর রেল লাইন টপকে ৩ নম্বর প্ল্যাটফর্ম থেকে ট্রেন ধরার জন্য যাচ্ছিলেন।


২ নম্বর রেল লাইন পার হবার সময় সেই লাইনে যে লেডিস স্পেশাল ট্রেন ঢুকে গেছে, তা তিনি টেরই পান নি। স্বাভাবিকভাবেই ওই চলন্ত ট্রেনের ধাক্কায় মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয় মানুষের অভিযোগ, ১ নম্বর প্ল্যাটফর্মে আইসোলেশন ট্রেন দাঁড়িয়ে থাকার কারণে এমন দুর্ঘটনা ঘটলো।


রাজু দাস নামে এলাকার এক বাসিন্দার অভিযোগ, গত ১ বছরের উপর সময় ধরে এই ট্রেনটি বিনা প্রয়োজনে রেল লাইনের উপর দাঁড়িয়ে রয়েছে। এর ফলে ট্রেন যাত্রীদের খুবই সমস্যার মধ্যে পরতে হচ্ছে। রেল কর্তৃপক্ষ, জিআরপি, আরপিএফ– সবাইকে ট্রেন সরিয়ে নেওয়ার জন্য বহুবার অনুরোধ করা হলেও কাজ হচ্ছে না। এদিনের দুর্ঘটনার পর ট্রেনযাত্রীরা সিদ্ধান্ত নেন, আজ দুপুর ২ টোর মধ্যে ওই ট্রেনটি রেল কর্তৃপক্ষ অন্যত্র সরানোর ব্যবস্থা না করলে বৃহত্তর আন্দোলনে নামা হবে।





No comments:

Post a Comment