Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 19 December 2021

এলাকার উন্নয়নে বিধায়কের উদ্যোগে নাগরিক সম্মেলন

 ‌

Citizens-Conference-on-the-initiative-of-the-MLA

সমকালীন প্রতিবেদন : ‌'পুরসভার ভোটে দলের প্রার্থীর বিরুদ্ধে কেউ যদি নির্দল প্রার্থী হিসেবে ভোটে দাঁড়ান, তাঁর বিরুদ্ধে দল কঠোর ব্যবস্থা গ‌্রহন করবে।' রবিবার একথা জানালেন অশোকনগরের তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী। এদিন বিকেলে নিজের বিধানসভা এলাকার মানুষদের নিয়ে নাগরিক সম্মেলন করলেন বিধায়ক। উপস্থিত ছিলেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ।


এদিন অশোকনগরের কচুয়া মোড় মিলন সংঘ ময়দানে আয়োজিত এই নাগরিক সম্মেলনে নারায়ণ গোস্বামী বলেন, 'নির্বাচনের সময় যখন ভোটে দাঁড়ানো হয়, তখন প্রার্থী একজন দলের প্রতিনিধি। কিন্তু তিনি যখন জয়ী হয়ে বিধায়ক হন, তখন তিনি সবার বিধায়ক। তখন এলাকার সব ধরনের মানুষ বিধায়কের কাছে আসতে পারেন। তাঁদের প্রয়োজনের কথা বলতে পারেন। আমি সেই ভাবনা থেকেই আমার বিধায়ক এলাকার সমস্ত স্তরের মানুষের প্রয়োজনে পাশে থাকতে চাই।'‌


বিধায়ক হবার পর অশোকনগর এলাকায় একাধিক উন্নয়নমূলক প্রকল্প হাতে নিয়েছেন বিধায়ক নারায়ণ গোস্বামী। তিনি চান, এলাকার মানুষ নিজেরা তাঁদের এলাকার উন্নয়ন নিয়ে ভাবনা, পরিকল্পনার কথা তাঁর কাছেন জানান। যাতে তিনি সেই অনুযায়ী পরিকল্পনা করতে পারেন। সেই উদ্দেশ্যেই এলাকার রাজনৈতিক ব্যক্তিত্ব, বুদ্ধিজীবী, ব্যবসায়ী থেকে শুরু করে সমাজের বিভিন্ন স্তরের মানুষকে এদিনের নাগরিক সম্মেলনে আহ্বান জানানো হয়।




No comments:

Post a Comment