Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 27 December 2021

অশোকনগরে অ্যাম্বুলেন্স এবং শববাহী গাড়ির ব্যবস্থা করলেন বিধায়ক

 ‌

Arrangement-of-ambulance-and-hearse

সমকালীন প্রতিবেদন : ‌বিধায়ক উন্নয়ন তহবিলেন অর্থে এলাকার মানুষের জন্য অ্যাম্বুলেন্স এবং শববাহী গাড়ি প্রদান করলেন উত্তর ২৪ পরগনার অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী। ফিতে কেটে এই কর্মসূচির উদ্বোধন করেন বারাসতের সাংসদ ডা: ‌কাকলী ঘোষ দস্তিদার। উপস্থিত ছিলেন হাবড়া ২ নম্বর ব্লকের বিডিও শুভ্র চ্যাটার্জী। বিধায়কের এই উদ্যোগে খুশি এলাকার মানুষ।


বিধায়ক হিসেবে নির্বাচনে জয়লাভের পর থেকে অশোকনগর এলাকার উন্নয়নে সামিল হয়েছেন বিধায়ক নারায়ণ গোস্বামী। অশোকনগর বিধানসভা কেন্দ্রের অনেকটা অংশ জুড়ে গ্রামীন অঞ্চল থাকায় এইসব অঞ্চলের মানুষের অনেক না পাওয়া রয়ে গেছে। এরমধ্যে অন্যতম হল অ্যাম্বুলেন্স এবং শববাহী গাড়ি। 


বিধায়ক হবার পর থেকেই এই দুটি জিনিসের ব্যবস্থা করার জন্য বিধায়কের কাছে অনুরোধ জানানো হয়। সেই অনুরোধ রাখার ব্যাপারে উদ্যোগ নেন বিধায়ক। আর তাই বিধায়ক উন্নয় তহবিলের প্রথম পাওনা অর্থে তিনি এলাকার মানুষদের জন্য ৯.‌৪৭ লক্ষ টাকায় একটি অ্যাম্বুলেন্স এবং ১০.‌৭০ লক্ষ টাকায় একটি অ্যাম্বুলেন্স এবং শববাহী গাড়ির ব্যবস্থা করেন।


এব্যাপারে বিধায়ক নারায়ণ গোস্বামী জানান, 'করোনা পরিস্থিতির মধ্যেই বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। আর এই সময় এলাকায় ঘুড়ে দেখেছি যে, গ্রামীন ক্ষেত্রে অ্যাম্বুলেন্স এবং শববাহী গাড়ির প্রয়োজনীয়তা কতটা। আর তাই প্রথমেই এই দুটি জিনিষের ব্যবস্থা করা হল।' ‌এদিন বিডিও পাশ্বস্থ ময়দানে এক অনুষ্ঠানে এই দুটি গাড়ির চাবি বিডিওর হাতে তুলে দেওয়া হয়।




No comments:

Post a Comment