Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 27 December 2021

কো-অপারেটিভ ব্যাঙ্কের এটিএম পরিষেবা চালু

Bank-ATM-service-launched

সৌদীপ ভট্টাচার্য : ‌উত্তর ২৪ পরগনার বারাসত নবপল্লী কো-অপারেটিভ ব্যাঙ্কের এটিএম পরিষেবা চালু হল। সোমবার এই পরিষেবার উদ্বোধন করলেন রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বারাসত পুরসভার প্রশাসক সুনীল মুখার্জি, ব্যাঙ্কের প্রাক্তন সভাপতি চম্পক দাস, বর্তমান সভাপতি পান্নালাল বসু, বারাসত শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি অরুণ ভৌমিক সহ বহু বিশিষ্টজন।


বারাসতের নবপল্লী সার্কুলার রোডে ১৯৬২ সালে প্রতিষ্ঠিত হয়েছিল দি নবপল্লী কো-অপারেটিভ ব্যাঙ্কের। দীর্ঘ কয়েক বছর ধরে গ্রাহকদের বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠান হয়ে পরিষেবা প্রদান করে চলেছে এই কো-অপারেটিভ ব্যাঙ্ক। গ্রাহক সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় ব্যাঙ্কের পরিষেবার ক্ষেত্রে গ্রাহকদের দীর্ঘ লাইনে অপেক্ষা করতে হতো। 


ফলে হয়রানির মুখে পড়তে হতো গ্রাহকদের। এমনকি রাতবিরেতে টাকার প্রয়োজনে সমস্যার সম্মুখীন হতো। গ্রাহকদের এই হয়রানি থেকে মুক্তি দিতে ও উন্নততর পরিষেবা দেওয়ার লক্ষ্যে ব্যাঙ্কের পক্ষ থেকে চালু হলো প্রথম এটিএম পরিষেবা। বারাসত নবপল্লী সার্কুলার রোডে ব্যাঙ্কের কার্যালয় ভবনের নিচেই বসানো হলো এটিএম। সোমবার খাদ্যমন্ত্রীর হাত ধরে ব্যাঙ্কে প্রথম এটিএম পরিষেবা চালু হল। 



No comments:

Post a Comment