Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 8 November 2021

৪ মদ্যপের হাতে আক্রান্ত প্রতিবাদী পুলিশ কর্মী

 ‌

The-victim-is-a-police-man

সমকালীন প্রতিবেদন : ‌চলন্ত বাসের ভেতরে মহিলাদের সঙ্গে অশালীন আচরণ এবং সিগারেট খাওয়ার প্রতিবাদ করতে গিয়ে ৪ মদ্যপ যুবকের হাতে বেধড়ক মার খেলেন এক পুলিশ কর্মী। তাঁর চশমা, মোবাইল ফোন ভেঙে দেওয়া হয়েছে। সোমবার দুপুরে এই ঘটনা ঘটেছে বীরভূম জেলার নানুর থানা এলাকায়। এই ঘটনায় আক্রান্ত পুলিশ কর্মী স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।



জানা গেছে, আক্রান্ত পুলিশ কর্মীর নাম মোহাম্মদ সাজাহান। তিনি বীরভূমের সদাইপুর থানার পুলিশকর্মী। এদিন দুপুরে তিনি ডিউটি সেরে বোলপুর–কাটোয়া রুটের একটি বাসে করে বাড়ি ফিরছিলেন। দুপুর সাড়ে ১২ টা নাগাদ মোহনপুর এলাকায় বাসের মধ্যে থাকা ৪ মদ্যপ যুবক মহিলা যাত্রীদের সঙ্গে অশালীন আচরণ, গালিগালাজ করছিল। ভিড় বাসে তারা সিগারেটও খাচ্ছিল। 


তাদের এই অন্যায় আচরণের প্রতিবাদ করতে গেলে ওই ৪ মদ্যপ যুবক পুলিশ কর্মী মোহাম্মদ সাজাহানকে বেধড়ক মারধোর করে। তাঁর চশমা, মোবাইল ফোন ভেঙে দেওয়া হয়। এমনকি খুনের হুমকি দেওয়া হয়। মদ্যপ যুবকদের হাত থেকে রক্ষা পেতে ওই পুলিশ কর্মী নানুর থানার ওসিকে ফোন করায় তারা আরও ক্ষিপ্ত হয়ে যায়। তাদের হাত থেকে কোনওরকমে নিজেকে বাঁচিয়ে নানুর হাসপাতালে চিকিৎসার জন্য যান ওই পুলিশ কর্মী। মারধোরে তাঁর মুখের বিভিন্ন অংশে আঘাত লাগে। একজন পুলিশ কর্মী হয়েও ৪ মদ্যপের হাতে এইভাবে আক্রান্ত হবার ঘটনায় অবাক এলাকার মানুষ।  





No comments:

Post a Comment