Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 2 November 2021

‌RECORD VOTE : নিজের জীবনের সর্বকালীন রেকর্ড ভোটে জয়ী শোভনদেব চ্যাটার্জী

Shobhandev-won-by-a-record-vote

সৌদীপ ভট্টাচার্য : খড়দার মানুষ তাঁকে দুহাত ভরে আশীর্বাদ করেছেন। তাই খড়দার মানুষের উপর তাঁর দায়িত্ব অনেকটাই বেড়ে গেল। মঙ্গলবার খড়দা উপনির্বাচনে জয়ের পর একথা জানান তৃণমূল প্রার্থী  শোভনদেব চ্যাটার্জী। তিনি জানান, ৬২ সাল থেকে তিনি নির্বাচনে লড়ছেন। কিন্তু এই উপনির্বাচনে তাঁর জয়ের ব্যবধান পিছনের সব রেকর্ডকে ছাপিয়ে গেছে। এদিন তৃণমূল প্রার্থী শোভনদেব চ্যাটার্জী ৯২ হাজার ৮৩২ ভোটের ব্যবধানে জয়লাভ করেন। 

এদিন সকাল থেকেই এই কেন্দ্রে শোভনদেব চ্যাটার্জি (Sobhandeb Chatterjee) প্রায় সবকটি রাউন্ডেই অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থীদের পিছনে ফেলে এগিয়ে যান। তৃণমূল প্রার্থীর জয়ের খবর আসার সঙ্গে সঙ্গেই খড়দার (Khardah) তৃণমূল কর্মীদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা লক্ষ করা যায়। যদিও তৃণমূল প্রার্থী শোভনদেব চ্যাটার্জি জানান, এদিন তাঁদের দলের পক্ষ থেকে জয়ের পর কোনও মিছিল বা জোর করে মানুষকে আবীর মাখানো হবে না। কর্মীরা নিজেদের মধ্যেই আনন্দ করবেন। তবে এদিন তিনি জানান, এতদিন তিনি প্রার্থী হিসেবে খড়দায় এসেছেন। এবার বিধায়ক হিসাবে খড়দার উন্নয়ন কিভাবে আরও করা যায়, তার চেষ্টা করবেন তিনি। 


পাশাপাশি, এদিন তিনি তাঁর এই জয়ের জন্য খড়দার তৃণমূল নেতা, কর্মী ছাড়াও উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের নেতা, কর্মী, মন্ত্রীদের কৃতজ্ঞতা জানান। প্রসঙ্গত, খড়দা বিধানসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী কাজল সিনহা জয়লাভ করেন গত বিধানসভা নির্বাচনে। কিন্তু ফল প্রকাশের আগেই করোনায় আক্রান্ত হয়ে মারা যান তিনি। এরপরই দলীয় সি‌দ্ধান্তে ভবানীপুর থেকে পদত্যাগ করে শোভনদেব চ্যাটার্জি এই কেন্দ্রে ভোটে দাঁড়ান। এদিন চার বিধানসভা উপনির্বাচনের ফলের নিরিখে শোভনদেব চ্যাটার্জি রেকর্ড ভোটে জয়লাভ করেন।




No comments:

Post a Comment