Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 4 November 2021

বনগাঁ পুলিশ জেলার শারদ সম্মান প্রদান

 ‌

Sharad-honors-Bangaon-police-district

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁ পুলিশ জেলার পক্ষ থেকে ২০২১ সালের শারদ সম্মান তুলে দেওয়া হল। বৃহস্পতিবার রাতে বনগাঁ থানার মঞ্চে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনগাঁ পুলিশ জেলার সুপার তরুন হালদার, অতিরিক্ত পুলিশ সুপার, সজলকান্তি বিশ্বাস, মহকুমা শাসক প্রেমবিভাস কাঁসারি, মহকুমা পুলিশ আধিকারিক অশেষ বিক্রম দস্তিদার, ডেপুটি পুলিশ সুপার সুমিত চক্রবর্তী, মলয়কুমার দাস, পুর প্রশাসক গোপাল শেঠ, ব্লক স্বাস্থ্য আধিকারিক মৃগাঙ্ক সাহারায়, সরকারি আইনজীবী সমীর দাস, বনগাঁ থানার আইসি সূর্যশঙ্কর মন্ডল সহ অন্যান্য বিশিষ্টজনেরা।


শারদ উৎসব আয়োজনে বিচারকমন্ডলীর বিচারে সেরা আলো বিভাগে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় হয়েছে যথাক্রমে বাগদার সিন্দ্রানী বাজার ব্যবসায়ী সমিতি, বনগাঁর প্রতাপগড় স্পোর্টিং ক্লাব এবং এগিয়ে চলো সংঘ। সেরা মন্ডপ বিভাগে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় হয়েছে যথাক্রমে বনগাঁর আয়রণগেট স্পোর্টিং ক্লাব, প্রতাপগড় স্পোর্টিং ক্লাব এবং গাইঘাটার পাঁচপোতা বিপ্লবী সংঘ। সেরা প্রতিমা বিভাগে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় হয়েছে যথাক্রমে বনগাঁর অভিযান সংঘ, আয়রণগেট স্পোর্টিং ক্লাব এবং গান্ধীপল্লী বিবেকানন্দ স্পোর্টিং ক্লাব।


এর পাশাপাশি, 'সেফ ড্রাইভ, সেভ লাইফ'‌ বিষয়ের উপর সেরা থিম, সেরা সচেতনতার উপস্থাপন এবং সেরা সচেতনতার প্রচারের সম্মান পেয়েছে যথাক্রমে পাঁচপোতা বিবেকানন্দ স্মৃতি সংঘ, সিন্দ্রানী বাজার ব্যবসায়ী সমিতি এবং দক্ষিনপাড়া পুজো কমিটি। শারদ সম্মান প্রদানের পাশাপাশি এদিন পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গনে আয়োজিত কালীপুজোর উদ্বোধন করেন পুলিশ সুপার।



No comments:

Post a Comment