Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 4 October 2021

‌নিয়োগের দাবিতে স্বাস্থ্য ভবনের সামনে বিক্ষোভ নার্সিং পড়ুয়া‌দের

Demonstration-nursing-students

সৌদীপ ভট্টাচার্য : নিয়োগের দাবিতে বিক্ষোভ দেখালেন নার্সিং পড়ুয়ারা। সোমবার তাঁরা সল্টলেক স্বাস্থ্য ভবনের সামনে এই বিক্ষোভে সামিল হন। পরিস্থিতি সামলাতে বিধাননগর পুলিশ কমিশনারেটের অর্ন্তগত ইলেকট্রনিক কমপ্লেক্স থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে হাজির হয়।


বিক্ষোভরত নার্সিং পড়ুয়াদের অভিযোগ, প্রতিশ্রুতি মতো রাজ্য সরকার দ্রুত তাঁদের নিয়োগ প্রক্রিয়া শুরু করুক। অবিলম্বে নিয়োগ প্রক্রিয়া চালু করার দাবিতে এদিন তাঁরা সকাল থেকে সল্টলেক স্বাস্থ্য ভবনের গেটের বাইরে বিক্ষোভে দেখাতে শুরু করেন। তাঁদের এই বিক্ষোভ কর্মসূচিতে অনেক নাসিং পড়ুয়া সামিল হয়েছিলেন। 


তাঁদের দাবি, বিধানসভা নির্বাচনের আগে রাজ্য লরকারের পক্ষ থেকে তাঁদের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল যে, নির্বাচন মিটে গেলে তাঁদের নিয়োগ প্রক্রিয়া শুরু হবে। কিন্তু নির্বাচন মিটে যাওয়ার পর বেশ কয়েক মাস কেটে গেলেও এখনও পর্যন্ত নিয়োগ প্রক্রিয়া শুরু হয়নি। তাই এদিন তাঁরা বাধ্য হয়ে সল্টলেক স্বাস্থ্য ভবনের সামনে বিক্ষোভে সামিল হয়েছেন। 


তাঁরা দাবি করতে থাকেন, কোনও মৌখিক প্রতিশ্রুতি তাঁরা আর মানবেন না। রাজ্য সরকারের পক্ষ থেকে তাঁদেরকে লিখিতভাবে জানালেই তাঁরা অবস্থান বিক্ষোভ প্রত্যাহার করবেন। পরিস্থিতি সামলাতে পরে এদিন বিক্ষোভ সমাবেশেস্থলে ইলেকট্রনিক কমপ্লেক্স থানার বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। পরে রাজ্য সরকারের পক্ষ থেকে আন্দোলনরত পড়ুয়াদের দাবি মেনে নেওয়ায় বিক্ষোভ প্রত্যাহার করে নেওয়া হয়।





No comments:

Post a Comment