Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 11 September 2021

বারাসতের শপিং কমপ্লেক্স থেকে ৭ টি এসি মেশিনের তার চুরি

 ‌

Wire-theft-of-the-AC-machine

সৌদীপ ভট্টাচার্য : ‌অভিনব চুরির ঘটনা ঘটছে উত্তর ২৪ পরগনার জেলা সদর বারাসতে। গত কয়েকদিন বারাসত পুরসভা এলাকায় বাসিন্দাদের বাড়ি থেকে চুরি যাচ্ছে এয়ার কন্ডিশন মেশিনের তার। মূলত এয়ার কন্ডিশন মেশিনের বাইরে থাকা আউটলেট থেকে তামার তার চুরি করে নিচ্ছে চোরেরা। এবার তার থেকে বাদ পড়লো না শপিং কমপ্লেক্সও। 

বারাসত হরিতলা সংলগ্ন একটি শপিং কমপ্লেক্স থেকে চুরি গেল সাতটি এয়ার কন্ডিশন মেশিনের তার। ওই কমপ্লেক্সের একতলা ও দোতলায় থাকা ওই আউটলেট মেশিনগুলি থেকে তামার তার চুরি হয়েছে বলে জানায় কর্তৃপক্ষ। শপিং কমপ্লেক্সের কর্ণধার রাজেশ বথরা জানান, শুধু তাঁর প্রতিষ্ঠানই নয়, আশপাশের বহু দোকানের এয়ার কন্ডিশন মেশিনের আউটলেট থেকে চুরি হয়েছে তামার তার। এভাবে চুরির ঘটনায় পুজোর আগে বিপাকে পড়েছে ওই শপিং কমপ্লেক্স। তাদের কথায় পুজোর আগে একটু ভিড় হয় দোকানে। কিন্তু এসি মেশিন বিকল হওয়ায় খরিদ্দার এবার তাঁদের দোকানে কম আসবে বলে মনে করছেন তাঁরা।

এয়ার কন্ডিশন মেশিনের আউটলেট থেকে তার চুরির ঘটনায় চিন্তায় বারাসতের বাসিন্দারাও। স্থানীয় বাসিন্দাদের কথায়, সবসময় নজর রাখা সম্ভব নয় আউটলেট। কখন কিভাবে চুরি হয়ে যাবে, তার জন্য এখন আতঙ্কিত বারাসতের বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর, একদল যুবক যারা নেশার সঙ্গে যুক্ত, তারাই বারাসত জুড়ে এই চুরির ঘটনা ঘটাচ্ছে। এব্যাপারে বারাসত পুলিশ জেলার সুপার রাজনারায়ন মুখার্জী জানান, নির্দিষ্ট অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে।





No comments:

Post a Comment