Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 29 September 2021

‌বেজে উঠলো ব্যাঙ্কের অ্যালার্ম, চুরি না করেই পালালো চোরের দল

The-gang-of-thieves-escaped

সৌদীপ ভট্টাচার্য : তালা ভেঙে ব্যাঙ্কের ভেতরে ঢুকেও শেষপর্যন্ত উদ্দেশ্যে সাধিত হল না দুষ্কৃতীদের। ব্যাঙ্কের অ্যালার্ম বেজে উঠতেই ভয়ে পালিয়ে গেল দুষ্কৃতীরা। মঙ্গলবার রাতে আগরপাড়ার তেঁতুলতলায় পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের আগরপাড়া–পানিহাটি শাখার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  


পুলিশ এবং ব্যাঙ্ক সূত্রে জানা গেছে, এদিন রাতে ২ জন ব্যক্তি মুখ ঢাকা অবস্থায় প্রথমে ব্যাঙ্কের ওই শাখার নিচের গেটের তালা ভেঙে উপরে ওঠে। এরপর তারা ব্যাঙ্কের দরজার সামনের গেটে তালা কেটে ভেতরে ঢোকে। ভেতরে ঢুকে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। এরপর যখন তারা ভল্টের দিকে এগোতে যায়, সেই সময় ব্যাঙ্কের অ্যালার্ম বেজে ওঠে। চোরেরা এরপর ভয় পেয়ে পালিয়ে যায়। 


বুধবার সকালে ব্যাঙ্কের কর্মচারী এবং ম্যানেজার এসে দেখেন, ব্যাঙ্কের তালা ভাঙা। ভিতরে সমস্ত কাগজপত্র তছনছ করেছে চোরেরা। এরপরই ব্যাঙ্কের পক্ষ থেকে খড়দহ থানায় খবর দেওয়া হয়। খড়দহ থানার পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ ব্যাঙ্কের সিসি ক্যামেরার ছবি দেখে দুষ্কৃতীদের সনাক্ত করার চেষ্টা করছে।  


ব্যাঙ্কের ম্যানেজার জানান, দুজন ব্যক্তি ব্যাঙ্কের ভেতরে প্রবেশ করেছিল। কিন্তু তারা কোনওরকম টাকা নিয়ে পালাতে পারেনি। চোরদের টাকা নেওয়ার আগেই ব্যাঙ্কের অ্যালার্ম বেজে ওঠে। আর তাতেই চোরেরা ভয় পেয়ে পালিয়ে যায়। গ্রাহকদের কোওনরকম আতঙ্কিত হওয়ার দরকার নেই। তাঁদের টাকা সুরক্ষিত অবস্থাতেই ব্যাঙ্কে রয়েছে বলেও ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়েছে।




No comments:

Post a Comment