Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 29 September 2021

‌বনগাঁয় ব্যবসায়ীর বাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি, এলাকায় চাঞ্চল্য

Shots-aimed-at-the-businessman-house

সমকালীন প্রতিবেদন : বনগাঁয় ‌এক মিষ্টি ব্যবসায়ীর বাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালানো হল। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে বনগাঁ থানার সুভাষপল্লী এলাকায়। যদিও এই ঘটনায় কেউ হতাহত হন নি। গুলি ওই ব্যবসায়ীর বাড়ির দরজায় আঘাত করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের অর্ন্তগত সুভাষপল্লী এলাকার মিষ্টান্ন ব্যবসায়ী সাধন ঘোষের বাড়িতে এই হামলা হয়। অন্যান্য দিনের মতো মঙ্গলবার রাতেও খাওয়া দাওয়া করে পরিবারের লোকেরা শুয়ে পরেন। এরপর গভীর রাতে হঠাৎ বিকট শব্দে ঘুম ভাঙে পরিবারের সদস্যদের। 


পরিবারের অভিযোগ, রাতে কে বা কারা হঠাৎ তাঁদের বাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালায়।  প্রাথমিকভাবে বিকট শব্দের কারণ বুঝতে না পারলেও পরে বুঝতে পারেন যে, এই শব্দ গুলি চালনার। পরবর্তীতে গুলির খোল দেখে তাঁরা নিশ্চেত হন যে, তাঁদের বাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়েছে। 


পরিবারের দাবি, মোট চার রাউন্ড গুলি চালানো হয়েছে। গুলিতে কেউ হতাহত না হলেও বাড়ির একটি দরজায় গুলি এসে লাগায় দরজায় ছিদ্র হয়ে গেছে। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পরেছেন বাড়ির লোকেরা। পরিবারের লোকেরা জানান, তাঁদের সঙ্গে কারোর শত্রুতা নেই। হঠাৎ কেন তাঁদের বাড়ি লক্ষ্য করে গুলি চালানো হলো, তা তাঁরা বুঝতে পারছেন না। 


রাতেই গুলি চালানোর ঘটনাটি বনগাঁ থানায় জানানো হয়। এই ঘটনা সম্পর্কে বনগাঁ পুরসভার প্রশাসক গোপাল শেঠ জানিয়েছেন, 'বনগাঁ পুলিশ সুপার ও আইসি কে ঘটনার বিবরণ জানানো হয়েছে। এই ধরনের গুলি চালানোর ঘটনা কাম্য নয়। যারা এই ধরনের ঘটনা ঘটাচ্ছে, তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসনকে আবেদন জানিয়েছি।'‌ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।




No comments:

Post a Comment