Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 27 September 2021

অসুস্থ বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসা কেন্দ্রে পাঠালো পুলিশ

 ‌

Rescue-the-sick-old-man

শম্পা গুপ্ত :‌ অসুস্থ এক বৃদ্ধকে উদ্ধার করে সরকারি হাসপাতালে ভর্তির ব্যবস্থা করল পুলিশ।  সোমবার সকালে পুরুলিয়া পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডের তেলকল পাড়ার ঘটনা। পুলিশের এই মানবিক ভূমিকায় খুশি এলাকার মানুষ।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে তেলকল পাড়ার কাছে ওভারব্রিজ বস্তির শেষ প্রান্তে এক বৃদ্ধকে একটি ধান ক্ষেতের ধারে কাঁদার মধ্যে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন এলাকার মানুষ। স্থানীয় এক সাংবাদিককের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুরুলিয়া সদর থানার পুলিশ। অসুস্থ অবস্থায় পড়ে থাকা ওই ব্যক্তিকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় এক যুবকের সহযোগিতায় তার পোষাক বদলে দেওয়া হয়। খাবারেরও ব্যবস্থা করা হয়।


কিছুটা সুস্থ বোধ করলে চিকিৎসার জন্য পুলিশ এরপর তাকে পুরুলিয়া দেবেন মাহাতো সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। তারমধ্যে পুলিশ ওই বৃদ্ধের পকেট থেকে কিছু কাগজ, আধার কার্ড, সামান্য কিছু টাকা এবং একটি ফোন নম্বর খুঁজে পায়। আধার কার্ড দেখে পুলিশ জানতে পারে যে, ওই ব্যক্তির নাম এজাজুল হক। বাড়ি বিহারের অরঙ্গাবাদের ১৫৩ হাজিপুরের রফিগঞ্জে। 


তার কাছ থেকে পাওয়া ফোন নম্বরে এরপর পুলিশ যোগাযোগ করে। যে ফোন নম্বরে ফোন করা হয় সেটি ওই ব্যক্তির ভাইপো ফিরোজ হকের নম্বর। হোয়াটস অ্যাপে ওই ব্যক্তির ছবি পাঠানোর পর তার ভাইপো সেই ছবি দেখে তাকে সনাক্ত করেন। পুলিশের মাধ্যমে কাকার খোঁজ পেয়ে পুরুলিয়ার উদ্দেশ্যে রওনা দেন ফিরোজ।




 

No comments:

Post a Comment