Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 27 September 2021

হিমাচল প্রদেশে অক্সিজেনের অভাবে প্রাণ গেল এই রাজ্যের দুই পর্যটকের

 ‌

Two-tourists-from-this-state-died

সৌদীপ ভট্টাচার্য : পাহাড়ের শৃঙ্গ জয় করার স্বপ্ন সফল হল না ব‌্যারাকপুর ও বেলঘড়িয়ার বাসিন্দা দুই পর্যটকের। হিমাচল প্রদেশ বেড়াতে গিয়ে অক্সিজেনের অভাবে প্রাণ গেল দুই পর্যটকের। এই খবর পৌঁছাতেই দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

বেলঘড়িয়া রাইফেল রেঞ্জ রোডের বাসিন্দা সন্দীপ কুমার ঠাকুরতা তাঁর কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে পর্বত শৃঙ্গ জয় করার উদ্দেশ্যে ১১ সেপ্টেম্বর হিমাচল প্রদেশের উদ্দেশ্যে রওনা দেন। সেখানে গিয়ে মানালি হয়ে আরও কিছুটা ওপরে ওঠেন ট্রেকিং করে। তারই মধ্যে ১৯ সেপ্টেম্বর মৃত্যু হয় তাঁর। 


যদিও সেই খবর এসে পৌঁছায়নি সন্দীপের বাড়ির লোকেদের কাছে। সোমবার সকালে সন্দীপবাবুর বাড়ির লোকেদের কাছে হিমাচল থেকে ফোন মারফত খবর দেওয়া হয় যে, খারাপ আবহাওয়ার জন্য অক্সিজেনজনিত সমস্যায় মৃত্যু হয়েছে সন্দীপকুমার ঠাকুরতার। 


অন্যদিকে, ব্যারাকপুর আনন্দপুরি মিডিল রোডে সানরাইজ অ্যাপার্মেন্টের বাসিন্দা ভাস্করদেব মুখার্জিও এই দলের সঙ্গে হিমাচল প্রদেশে গিয়েছিলেন ট্রেকিং করতে। সেখানে আলাদা দলে ভাগ হয়ে তিনি মানালি হয়ে থামিঙ্গায় ট্রেকিং এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সেখানে গিয়ে ট্রেকিং করে ফেরার সময় শ্বাসকষ্ট অনুভব করেন ভাস্করবাবু। সেই কারণে তাঁরও মৃত্যু হয়েছে বলে জানানো হয়।




No comments:

Post a Comment