Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 8 September 2021

গাইঘাটায় বিজেপির জাতীয় সড়ক অবরোধ, ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী

 

National-road-blockade

সমকালীন প্রতিবেদন : ‌বিজেপি নেতাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে, এই অভিযোগ তুলে ঘটনার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করল বিজেপি। বুধবার বিকেল থেকে গাইঘাটার বকচরা বাজারে যশোর রোড অবরোধ করে রাখা হল। পরে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবরোধ তুলে দেয়।

দিন দুই আগেই গাইঘাটার রামপুর এলাকার একটি বাড়িতে মধুচক্রের আসর থেকে এক মহিলা এবং দুজন পুরুষকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের দাবি, যে বাড়িতে এই অবৈধ কারবার চলছিল, সেই বাড়িটি এলাকার বিজেপি মন্ডল সভাপতি বিশ্বজিৎ ঘোষের। যদিও বিশ্বজিৎবাবুর দাবি, বাড়িটি তার কেনার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি বাড়িটি কেনেন নি। ফলে বাড়িটি তার নয়। তাকে রাজনৈতিক কারণে ফাঁসানো হচ্ছে, এই ঘটনার জেরে পুলিশ স্বতোপ্রনোদিতভাবে একটি মামলা দায়ের করে, যেখানে অন্যতম অভিযুক্ত হিসেবে নাম রয়েছে বিজেপি নেতা বিশ্বজিৎ ঘোষের।

এই ঘটনার প্রতিবাদেই এদিন রাস্তা অবরোধে নামেন বিজেপি নেতা, কর্মীরা। বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের নেতৃত্বে এই অবরোধ শুরু হয়। অবরোধকারীদের সঙ্গে তিনিও রাস্তায় বসে পড়েন। প্রায় আধ ঘন্টা ধরে এই অবরোধ চলায় যশোর রোডে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে গাইঘাটা থানার বিশাল পুলিশ বাহিনী গিয়ে অবরোধ তুলতে সমর্থ হয়। 

এব্যাপারে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার অভিযোগ করেন, 'বিজেপি করার অপরাধে আমাদের গাইঘাটা পশ্চিম মন্ডলের সভাপতি বিশ্বজিৎ ঘোষকে ফাঁসানো হয়েছে। তৃণমূল নেতাদের খুশি করতে বিশ্বজিতের বাড়িতে মধুচক্র চলার মিথ্যা অভিযোগ এনেছে পুলিশ। তারই প্রতিবাদে এবং মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবিতে আমরা অবরোধ করেছি।'‌




No comments:

Post a Comment