Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 8 September 2021

৩৫০ টি নকল সোনার কয়েন সহ ধৃত ৩ দুষ্কৃতী

Counterfeit-gold-coins

সমকালীন প্রতিবেদন :‌ নকল সোনার কয়েন সহ তিন দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের কাছ থেকে দু রাউন্ড গুলি সহ একটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়েছে। আদালতের নির্দেশে তাদেরকে নিজেদের হেফাজতে নিয়ে পুলিশ এই চক্রের বাকিদের সন্ধান চালানোর চেষ্টা করছে পুলিশ। এই সাফল্য বীরভূম জেলার‌ বোলপুর থানার পুলিশের।

পুলিশ সূত্রে জানা গেছে, দেবর্ষি প্রামানিক নামে কলকাতার খিদিরপুর এলাকার বাসিন্দা এক ব্যক্তি‌ অভিযোগ করেন যে, তাঁকে সোনার কয়েন কেনার জন্য এক ব্যক্তি ফোন করেন। ফোনে ওই ব্যক্তি বলে যে, তার এক বন্ধু ঘরের ভিত কাটতে গিয়ে কিছু সোনার কয়েন পেয়েছে। এরপরেই ওই ব্যক্তির এই বিষয়টি ভুঁয়ো মনে হলে তিনি বোলপুর থানায় অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ পাওয়ার পরেই তৎপর হয়ে ওঠে বোলপুর থানার পুলিশ। পুলিশের একটি বিশেষ দল তৈরি করে বোলপুরের শিবতলা এলাকায় অভিযান চালানো হয়। তারপরেই সাফল্য পায় বোলপুর থানার পুলিশ। পুলিশ এই প্রতারণা চক্রের সঙ্গে যুক্ত আব্দুল জব্বার, শেখ হাসান ওরফে সাদ্দাম এবং শেখ মোসলেম নামে তিনজনকে গ্রেপ্তার করে। ধৃতদের বাড়ি বীরভূম জেলার বিভিন্ন এলাকায়। তাদের কাছ থেকে ৩৫০ টি নকল সোনার কয়েন উদ্ধার করেছে পুলিশ।





No comments:

Post a Comment