Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 30 September 2021

বনগাঁয় ব্যবসায়ীর বাড়ি লক্ষ্য করে গুলি, কলেজপাড়া থেকে ধৃত যুবক

 ‌

Arrested-youth-from-Kolejpara

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁয় ব্যবসায়ীর বাড়ি লক্ষ্য করে গুলি চালনার ঘটনায় গোপাল পাল নামে এক যুবককে গ্রেপ্তার করল বনগাঁ থানার পুলিশ। তার বাড়ি বনগাঁর গান্ধীপল্লী এলাকায়। বুধবার রাতে তাকে বনগাঁর কলেজপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাকে বৃহস্পতিবার বনগাঁ আদালতে তোলা হয়।


মঙ্গলবার গভীর রাতে বনগাঁ থানার সুভাষপল্লী এলাকার বাসিন্দা সাধন ঘোষ নামে এক মিষ্টান্ন ব্যবসায়ীর বাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি চালানো হয়। এই ঘটনায় পরিবারের কেউ হতাহত না হলেও গুলির আঘাতে বাড়ির একটি দরজা ক্ষতিগ্রস্থ হয়। গভীর রাতে এমন গুলির শব্দে আতঙ্ক তৈরি হয়। 


ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে, ব্যবসায়ী সাধন ঘোষের পরিবারের এক সদস্যের সঙ্গে অন্য এক গৃহবধূর বিবাহ বহি:‌ভূত সম্পর্ককে ঘিরে সমস্যা চলছিল। সেই ঘটনার সূত্র ধরে পুলিস তদন্ত শুরু করে জানতে পারে যে, ওই গৃহবধূর স্বামীর এক বন্ধু গোপাল পাল এই গুলি চালনার ঘটনায় জড়িত। 


এরপরই পুলিশ বুধবার রাতে বনগাঁর কলেজপাড়া এলাকা থেকে গোপালকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার ধৃতকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। বিচারকের নির্দেশে তাকে ৩ দিনের জন্য নিজেদের হেফাজতে নিয়ে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করে এই তদন্তের কাজ আরও এগোতে চাইছে। পাশাপাশি, গুলি চালনার ঘটনায় যে আগ্নেয়াস্ত্র ব্যবহার করা হয়েছিল, সেটি উদ্ধার করার চেষ্টা করছে পুলিশ।




No comments:

Post a Comment