Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 4 August 2021

ভ্যাকসিন নিয়ে এবার গোলমাল পাল্লায়, বিক্ষোভ ঠাকুরনগরেও

 


সমকালীন প্রতিবেদন :ভ্যাকসিন দেওযাকে কেন্দ্র করে এবার গোলমাল বাধলো উত্তর ২৪ পরগনার গোপালনগর থানা এলাকায়। বুধবার সকালে গোপালনগরের পাল্লা দেবরাণী বালিকা বিদ্যালয়ে বিজেপি বিধায়ক এবং তৃণমূল সভাপতির মধ্যে তুমুল বিতন্ডা শুরু হয় পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

জানা গেছে, এদিন সকালে পাল্লা দেবরাণী বালিকা বিদ্যালয়ে ভ্যাকসিন দেওয়ার কাজ চলছিল সুপার স্প্রেডারদের। এই কর্মসূচি পূর্ব নির্ধারিত ছিল। সেখানে এদিন কিছু সাধারণ মানুষ খোঁজ না নিয়েই ভ্যাকসিন নেওয়ার জন্য দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে থাকেন। শেষে তাঁরা জানতে পারেন যে, আজ তাঁদের ভ্যাকসিন দেওয়া হবে না।

এই ঘটনায় তাঁরা ক্ষিপ্ত হয়ে গোলমাল শুরু করে দেন। খবর পেয়ে সেখানে বনগাঁ দক্ষীন কেন্দ্রের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার হাজির হলে গোলমাল চরমে ওঠে। তিনি অভিযোগ করেন, ভ্যাকসিন নিয়ে অনিয়ম হচ্ছে। ঘটনার সময় সেখানে হাজির হন বনগাঁ পঞ্চায়েত সমিতির তৃণমূল সভাপতি প্রবীর দাস। 

অভিযোগ, পাল্টা অভিযোগে বিজেপি এবং তৃণমূল নেতা, কর্মীরা একে অপরের সঙ্গে বিতন্ডায় জড়িয়ে যান। তুমুল গোলমালের সৃষ্টি হয়। পরে প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষ এবং বিক্ষোভকারীদের বিষয়টি বোঝানোর পর পরিস্থিতি আয়ত্বে আসে।   

এদিকে, এদিন সকাল থেকে দীর্ঘ সময় ধরে লাইনে অপেক্ষা করেও ভ্যাকসিন না পাওয়ায় ক্ষোভে ফেটে পরেন গাইঘাটার চাঁদপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাকসিন নিতে আসা মানুষেরা। তাঁদের অভিযোগ, ভোরবেলা থেকে অপেক্ষা করেও ভ্যাকসিন মিলছে না। অথচ তৃণমূলের স্থানীয় এক নেত্রীর পরিচিতরা প্রতিদিন ভ্যাকসিন পেয়ে যাচ্ছেন। এব্যাপারে গাইঘাটা ব্লক স্বাস্থ্য আধিকারিক সুজন গাইন জানান, স্টকে ভ্যাকসিন না থাকায় এদিন ক্যাম্প বন্ধ রাখতে হয়। স্বাভাবিকভাবেই এদিন না জেনে ভ্যাকসিনের জন্য লাইনে অপেক্ষা করা মানুষেরা ভ্যাকসিন না পেয়ে সাময়িক অসন্তুষ্ট হন। পরে তাঁদের সমস্যার কথা বুঝিয়ে বলা হয়। 



No comments:

Post a Comment