Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 4 August 2021

বিজেপি‌র বুথ সভাপতি খুনে গ্রেপ্তার বিজেপি কর্মী

 

Arrested-BJP-activist

সমকালীন প্রতিবেদন : বিজেপি‌র বুথ সভাপতি খুনের ঘটনায় এক বিজেপি কর্মী এবং তার স্ত্রীকে গ্রেপ্তার করল পুলিশ৷ ধৃতদেরকে আজ আদালতে তোলা হয়।এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বীরভূমের খয়রাশোল থানার হযরতপুর গ্রামের কাছে লাউবেরিয়া এলাকা থেকে বিজেপির স্থানীয় বুথ সভাপতি ইন্দ্রজিৎ সূত্রধরের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়৷ এই ঘটনায় নিহতের বাবা রঘুনাথ সূত্রধর স্থানীয় বিজেপি কর্মী নির্মল সেন ও তার স্ত্রী রুবি সেনের বিরুদ্ধে খয়রাশোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ মঙ্গলবার রাতেই  নির্মল সেন ও তার স্ত্রী রুবি সেনকে গ্রেপ্তার করে৷ আজ তাদের দুবরাজপুর আদালতে তোলা হলে বিচারক তাদের পাঁচ দিনের পুলিশি হেফাজতে পাঠানোর নির্দেশ দেন৷ 

এই খুনের ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে৷ এই মামলার সরকার পক্ষের আইনজীবী রাজেন্দ্রপ্রসাদ দে জানান, মৃত ইন্দ্রজিতের বাবা রঘুনাথ সূত্রধর পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন যে,  ইন্দ্রজিৎ এর সঙ্গে বিবাহ বহিভূত  সম্পর্ক ছিল রুবি সেনের। 

গত ২৮ জুলাই রুবি সেনকে নিয়ে ইন্দ্রজিৎ তারাপীঠ হোটেলে যান৷ তারপর থেকে ইন্দ্রজিৎ আর বাড়ি ফেরেননি৷ এরপর মঙ্গলবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়৷ ইন্দ্রজিৎ এর পরিবারের লোকের অভিযোগ, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে৷



No comments:

Post a Comment