Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 6 August 2021

জয়েন্ট এন্ট্রান্সের ইঞ্জিনিয়ারিং এ রাজ্যের প্রথম পাঞ্চজন্য

  

The-first-in-the-state-in-engineering

সৌদীপ ভট্টাচার্য : জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় ইঞ্জিনিয়ারিং বিভাগে চলতি বছরে রাজ্যের মধ্যে প্রথম স্থান অধিকার করলেন পাঞ্চজন্য দে। উত্তর ২৪ পরগনার খড়দার ডাঙাপাড়া বরতলা এলাকার বাসিন্দা পাঞ্চজন্য ছোটবেলা থেকেই পড়াশোনায় মেধাবী। রহড়া রামকৃষ্ণ মিশনের ছাত্র ছিলেন পাঞ্চজন্য। 

শুক্রবার দুপুরে পাঞ্চজন্যের এই খবর আসতেই আনন্দে মেতে ওঠেন তাঁর বাবা–মা সহ প্রতিবেশীরা। পাঞ্চজন্যের মা চন্দ্রানী দে জানান, সারাদিন প্রায় ৫ থেকে ৬ ঘন্টা পড়তেন তাঁর ছেলে। পড়াশোনা ছাড়া গল্পের বই পড়ারও নেশা রয়েছে তাঁর। তাঁর এই সাফল্যে এদিন পরিবারের পাশাপাশি খুশি পাঞ্চজন্যের শিক্ষকরাও। পাঞ্চজন্য জানান, তাঁর এই সাফল্যের জন্য তাঁর মা–বাবা এবং শিক্ষকদের ভূমিকা অনেক।  

পরিবার সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই সর্বভারতীয় পরীক্ষায় ভালো ফল করে ব্যাঙ্গালোরে ভর্তির কথাও ছিল পাঞ্চজন্যের। যদিও এদিনের ফলাফলের পর এখন পাঞ্চজন্য যে দিকে যেতে চাইবেন, সেটাই তাঁর পরিবার মেনে নেবে বলে জানা গেছে। 

এদিন পাঞ্চজন্যের এই খবর জানার পর তাঁর প্রতিবেশীরাও খুশিতে মেতে ওঠেন। তাঁরা জানান, ছোটবেলা থেকেই পড়াশোনায় খুবই ভালো পাঞ্চজন্য। রাজ্যের মধ্যে প্রথম স্থান অধিকার করায় তাঁরাও খুশি বলে জানান পাঞ্চজন্যের প্রতিবেশীরা।




No comments:

Post a Comment