Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 2 August 2021

তৃতীয় লিঙ্গদের প্রধান সুমনা ধর খুন, গ্রেপ্তার ১

 

Sumana-was-killed

সৌদীপ ভট্টাচার্য : উত্তর দমদম পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবিত্রীপল্লীতে তৃতীয় লিঙ্গদের প্রধান সুমনা ধরকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। রবিবার রাতে ওই এলাকায় মোটর বাইকে করে এসে খুব কাছ থেকেই সুমনার উপর গুলি চালায় ওই দুষ্কৃতীরা। 

সুমনার আর্তনাদে এরপর স্থানীয়রা প্রথমে তাঁকে ঘোলা হাসপাতাল এবং পরে সেখান থেকে বারাসতের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই খুনের ঘটনার তদন্তে নেমে টিটাগর থেকে লাডলা নামে তৃতীয় লিঙ্গের আর একজনকে গ্রেপ্তার করে পুলিশ। 

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাত আটটা নাগাদ সাবিত্রী পল্লীর ওই রাস্তা দিয়েই ফিরছিলেন সুমনা। বৃষ্টিতে এলাকায় জল জমে থাকার কারণে রাস্তাটি একটু শুনশান ছিল। এই অবস্থায় স্থানীয় বাসিন্দারা প্রথমে গুলির শব্দ পান। তার পরেই তাঁরা শুনতে পান, একজন আর্তনাদ করছেন। সঙ্গে সঙ্গেই তাঁরা সেখানে এসে দেখেন, সুমনাকে গুলি করে পালিয়ে গেছে দুষ্কৃতীরা। এরপরই তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয়রা। 

বেশ কিছু তৃতীয় লিঙ্গের মানুষ ওই এলাকায় একটি বাড়িতে থাকতেন বলেও স্থানীয় সূত্রে জানা গেছে। তবে এদিন রাতের ওই ঘটনায় তৃতীয় লিঙ্গের বাকিরা একপ্রকার নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাঁদের কথায়, সুমনার সঙ্গে এরকমটা হলো কি করে। এই ঘটনাটি তাঁরা মেনে নিতে পারছেন না। 

তৃতীয় লিঙ্গের প্রধান সুমনা ধরের খুনের ঘটনায় পুলিশ তদন্তে নেমে এদিনই টিটাগর থেকে তৃতীয় লিঙ্গের লাডলা বলে একজনকে গ্রেপ্তার করে। পুরনো কোনও শত্রুতার জেরে এই খুন কিনা, তা তদন্ত করে দেখছে পুলিশ। ধৃতকে সোমবার ব্যারাকপুর আদালতে তোলা হয়।



No comments:

Post a Comment