Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 7 August 2021

দিনের টুকিটাকি

 গোবরডাঙায় ধিক্কার মিছিল

তৃণমূলের বিরুদ্ধে গোবরডাঙায় ধিক্কার মিছিল করল সিপিআইএমের কর্মী–সমর্থকরা। দিন কয়েক আগে প্রয়াত সিপিআইএম নেতা সুভাষ চক্রবর্তীর স্মরণ সভার একটি অনুষ্ঠান চলছিল। অভিযোগ, সেই সময় তৃণমূলের বেশকিছু কর্মী–সমর্থক ওই স্মরণসভায় হামলা চালায়। একাধিক চেয়ার, টেবিল ভাঙচুর করার পাশাপাশি সিপিআইএমের কর্মী–সমর্থকদের মারধর করা হয়। সেই ঘটনার তীব্র প্রতিবাদ জানাতে শনিবার বিকেলে গোবরডাঙার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে তৃণমূলের বিরুদ্ধে ধিক্কার মিছিল করেন গোবরডাঙা পুর এলাকার সিপিআইএমের কর্মী–সমর্থকরা। ধিক্কার মিছিলে তৃণমূলের বিরুদ্ধে একাধিক শ্লোগান দিতে শোনা যায় সিপিআইএমের কর্মীদের মুখে। 


বৃষ্টিতে জলমগ্ন অশোকনগর

মাত্র এক ঘন্টার বৃষ্টিতেই জলমগ্ন হয়ে পরলো অশোকনগর পুরসভা এলাকা। কোথাও গোড়ালি সমান তো কোথাও হাঁটু সমান জল দাঁড়িয়ে যায়। পুরসভার পেছনের রাস্তা জলমগ্ন হয়ে পড়ে। সামনের দিকেও জল জমে থাকতে দেখা যায়। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে, যেখানে পুরসভার সামনেই জল নিকাশি ব্যবস্থার এইরকম অবস্থা, সেখানে শহরের বাকি অংশের অবস্থা একটু দীর্ঘক্ষন বৃষ্টি হলে কি আকার নিতে পারে। এব্যাপারে পুরসভার নিকাশী ব্যবস্থা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলতে শুরু করেছে বিরোধীরা।


গোবরডাঙায় তৃণমূল কংগ্রেসের অবরোধ 

গোবরডাঙায় তৃণমূল কংগ্রেসের এক নেতার নামে সোস্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করার অভিযোগ উঠল এবিভিপির এক নেতার বিরুদ্ধে। এরই পরিপ্রেক্ষিতে গোবরডাঙা থানায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ৫ জনের প্রতিনিধি দল একটি স্মারকলিপি জমা দিল। পাশাপাশি ওই এবিভিপির নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল। একইসঙ্গে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের ছাত্রনেতা দেবাংশু ভট্টাচার্য, জয়া দত্ত, সুদীপ রাহাদের  ওপর বিজেপির অমানবিক হামলার প্রতিবাদে গোটা রাজ্যের সঙ্গে শনিবার সন্ধেয় গোবরডাঙার ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গোবরডাঙা মিলন সংঘের সামনে থেকে একটি মিছিল বেরিয়ে শহর ঘুরে কুন্ডুপুকুর মো‌ড়ে এসে শেষ হয়। আধঘন্টা অবরোধ হয়।



No comments:

Post a Comment