Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 25 August 2021

বনগাঁ পুরসভার উদ্যোগে অরুনিতাকে নাগরিক সম্বর্ধনা

 

Civic-reception-to-Arunita

সমকালীন প্রতিবেদন : ‌এই মূহূর্তে গোটা দেশের উদীয়মান সঙ্গীত শিল্পীদের মধ্যে অন্যতম নাম অরুনিতা কাঞ্জিলাল। সোনি টিভির জনপ্রিয় গানের টক শো ইন্ডিয়ান আইডলের এই সিজিনের প্রথম রানার আপ অরুনিতা উত্তর ২৪ পরগনার বনগাঁ শহরের বাসিন্দা। ঘরের মেয়ের এই সাফল্যে গর্বিত বনগাঁ পুরসভা কর্তৃপক্ষ এই গুনী মেয়েকে বরণ করে নিল।

Civic-reception-to-Arunita

সঙ্গীত প্রতিযোগিতায় সাফল্যের হাত ধরে অরুনিতার এখন ব্যস্ত সিডিউল। সবে শেষ হয়েছে ইন্ডিয়ান আইডলের গ্রান্ড ফিনালে। তারপর কয়েকদিনের জন্য বনগাঁর বাড়িতে নিজের পরিবারের কাছে ফিরেছেন অরুনিতা। আর সেই ফাঁকে তাঁকে নাগরিক সম্বর্ধনা দেওয়ার ব্যবস্থা করল বনগাঁ পুরসভা। বুধবার সন্ধেয় বনগাঁর নিলদর্পণ হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অরুনিতার এই সম্বর্ধনা অনুষ্ঠানের খবর পেয়ে এদিন তাঁকে এক ঝলক কাছ থেকে দেখতে নিলদর্পণ হলে ভিড় জমিয়েছিলেন অগনিত ভক্ত। ভিড়ে ঠাসা হলে অরুনিতা প্রবেশ করতেই উচ্ছাস ছড়িয়ে পরে। পুরসভার পক্ষ থেকে ফুল ছড়িয়ে তাঁকে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে হাজির ছিলেন তাঁর বাবা, মা।  

এদিন মঞ্চে তাঁর হাতে প্রথমে সরস্বতীর মূর্তি তুলে দেন পুর প্রশাসক গোপাল শেঠ। এরপর একে একে পুরসভার প্রাক্তন মহিলা কাউন্সিলরেরা এবং অন্যান্যরা তাঁকে ফুলের মালা পরিয়ে, হাতে তানপুরা, বাংলাদেশের ইলিশ মাছ, বনগাঁর বিখ্যাত কাঁচাগোল্লা, ফলের ট্রে তুলে দেন।

পুরসভার এমন আয়োজনে পরিবারের সদস্যদের পাশাপাশি আপ্লুত অরুনিতা তাঁর প্রতিক্রিয়ায় জানান, 'আমি অত্যন্ত ক্ষুদ্র একজন মানুষ। আমার জন্য এতো আয়োজন, ভাবতেই পারছি না। আমায় আপনারা আরও আশির্বাদ করুন, যাতে আমি আপনাদের এই ভালোবাসার মর্যাদা রাখতে পারি।'‌ শেষে উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে কয়েকটি গান গেয়ে শোনান অরুনিতা। 


মাত্র কয়েকদিনের জন্য বাড়ি ফিরলেও এক মুহূর্তের জন্য বিশ্রাম নেই অরুনিতার। প্রতিদিনই বনগাঁর আমলাপাড়ার বাড়িতে হাজির হচ্ছেন বিভিন্নজনেরা। ‌বৃহস্পতিবার বাড়িতে কাটিয়ে শুক্রবার ভোরবেলা বেরিয়ে পরতে হচ্ছে অরুনিতাকে। সকাল ৯ টার ফ্লাইটে মুম্বাই। সেখানে সেদিন তাঁর একটি গানের অনুষ্ঠান রয়েছে। পরদিন হায়দ্রাবাদে আরও অনুষ্ঠানে অংশ নিয়ে সেদিন মুম্বাইতে ফেরা। ৩০ আগস্ট বিগ বি অমিতাভ বচ্চনের জনপ্রিয় টক শো 'কৌন বনেগা ক্রোড়পতি' অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অরুনিতা।

এর পাশাপাশি, ৩০ এবং ৩১ অক্টোবর‌ লন্ডনের যথাক্রমে ওয়েমব্লি এবং লেসলিতে দুটি আর্ন্তজাতিক মানের অনুষ্ঠানে গান গাইবেন অরুনিতা। সোনি টিভির চুক্তি অনুযায়ী এভাবেই আগামী দু বছর নানা কর্মসূচিতে ব্যস্ত থাকবেন অরুনিতা। আগামী দিনগুলি আরও সাফল্যে ভরে উঠুক অরুনিতার জীবন, এমনই কামনা করছেন তাঁর ভক্তরা।




No comments:

Post a Comment