Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 10 August 2021

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, ধৃত পুলিশ কর্মী

Arrested-police-personnel

সমকালীন প্রতিবেদন : ‌বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক নার্সিং ছাত্রীর সঙ্গে সহবাস করে বিয়ে করতে অস্বীকার করার অভিযোগ উঠল এক পুলিশ কর্মীর বিরুদ্ধে। আর তারই জেরে ধর্ষণের মামলা দায়ের হল ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার হয়েছে অভিযুক্ত পুলিশ কর্মী। ধৃত পুলিশ কর্মীকে আজ আদালতে তোলা হল।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত পুলিশ কর্মীর নাম উত্তম সরকার। বাড়ি নদীয়া জেলার রানাঘাট থানার হবিবপুর গ্রামে। বর্তমানে সে আসানসোলে রাজ্য পুলিশের ৭ নম্বর ব্যাটেলিয়নের একজন কনস্টেবল হিসেবে কর্মরত। বছরখানেক আগে ফেসবুকের মাধ্যমে উত্তম সরকারের সঙ্গে আলাপ হয় উত্তর ২৪ পরগনা জেলার গোপালনগর থানা এলাকার বাসিন্দা, নার্সিং এর এক ছাত্রীর। তারপর তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। ওই পুলিশ কর্মী যুবতীকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়। 

যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে উত্তম তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করে। বর্তমানে তিনি অন্ত:‌সত্ত্বা হয়ে পরেছেন। এই পরিস্থিতিতে তিনি উত্তমকে বিয়ের প্রস্তাব দিতেই বেঁকে বসে উত্তম। উপায় না পেয়ে গত ২২ মার্চ উত্তমের বিরুদ্ধে গোপালনগর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই যুবতী। 

ঘটনার তদন্তে নেমে গোপালনগর থানার পুলিশ সোমবার রাতে নদীয়ার নবদ্বীপ থেকে অভিযুক্ত পুলিশ কর্মী উত্তম সরকারকে গ্রেপ্তার করে। ধৃতের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছে পুলিশ। মঙ্গলবার তাকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। 




No comments:

Post a Comment