Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 28 July 2021

গলার নলি কাটা দেহ উদ্ধার বারাসতে

 

Throat cut body rescued in Barasat

সৌদীপ ভট্টাচার্য : এক বৃদ্ধের গলার নলি কাটা মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো। এই খুনের ঘটনা বলে উল্লেখ করে এব্যাপারে বারাসত থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত বৃদ্ধের মেয়ে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার  বারাসত থানার ২০ নং ওয়ার্ডের বামুনমুড়ো এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত বৃদ্ধের নাম দুলাল সরকার (৮৫)। 

মৃত বৃদ্ধ দুলাল সরকারের মেয়ের অভিযোগ, '‌বয়সজনিত কারনে শয্যাশায়ী ছিলেন বাবা। বিছানা থেকে উঠতে পারতেন না। খাওয়া-দাওয়া থেকে শুরু করে তাঁর সমস্ত কাজকর্ম করে দিতে হতো। বুধবার আচমকা আমরা খবর পাই, বাবা ধারালো ব্লেড দিয়ে গলার নলি কেটে আত্মহত্যা করেছেন। বাবার এক গ্লাস জল গড়িয়ে খাওয়ার ক্ষমতা ছিল না। তিনি কি করে আত্মহত্যা করেন।' 

তাঁর আরও অভিযোগ, '‌দীর্ঘদিন ধরেই বাবার ওপর অত্যাচার করত তাঁর ভাই ও ভাইবউ। এমনকি বাবার বয়সের সুযোগ নিয়ে ভাই নবকুমার সরকার বাবার ব্যাংকের অ্যাকাউন্ট থেকে সমস্ত টাকা তুলে নিয়েছে। বাবা আত্মহত্যা করেছে, না তাঁর ভাই ও বৌমা মিলে খুন করেছে, তা তিনি জানেন না। পুলিশ তদন্ত করে সঠিক সত্য উদ্ঘাটন করুক, এমনই দাবি তাঁর।

মৃত ওই বৃদ্ধের মেয়ের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে বারাসত থানার পুলিশ। আত্মহত্যার খবর পেয়ে এদিন সকালেই বামনমুড়ো এলাকা থেকে ওই বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় পুলিশ।

যদিও পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তি নিজেই গলা কেটে আত্মহত্যা করেছেন। মৃত্যুর খবর ছেলে ও বৌমা বারাসত থানায় জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মৃতদেহ উদ্ধার করে বারাসত মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

No comments:

Post a Comment