Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 25 July 2021

পুলিশের সহায়তায় নিখোঁজ ছেলেকে ফিরে পেলেন বাবা

 

The father found the missing son

সমকালীন প্রতিবেদন : ‌লকডাউনের ভিন রাজ্যে হারিয়ে গিয়েছিলেন ছেলে। নিখোঁজ ছেলের সন্ধানে হন্নে হয়ে ঘুড়ে বেড়াচ্ছিলেন বাবা। অবশেষে পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া ছেলেকে ফিরে পেলেন বাবা। পুলিশের এই মানবিক ভূমিকায় খুশি বাবা এবং ছেলে। 

The father found the missing son

পুলিশ সূত্রে জানা গেছে, গত বছর লকডাউনের সময় বিহারের রামচন্দ্রপুর জেলার লক্ষ্মীসরাই থানা এলাকা থেকে হঠাৎই নিখোঁজ হয়ে যান বছর ২৬ বয়সের যুবক নারায়ণ কুমার সিং। অনেক খোঁজখবর করার পরেও তাঁর কোনও সন্ধান না মেলায় বাবা বিপিন কুমার সিং স্থানীয় থানায় নিখোঁজের নিখোঁজের ডায়েরি করেন। গত এক বছর ধরে  হোয়াটসঅ্যাপ, ফেসবুকে‌র মতো সোস্যাল মিডিয়াগুলিতে ছেলের ছবি পোস্ট করেও তাঁর কোনও সন্ধান মিলছিল না। 

অবশেষে জানা যায়, নিখোঁজ যুবকের বর্তমান অবস্থান পশ্চিরমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট থানার ১৬ নম্বর ওয়ার্ডের হরিশপুর এলাকায়। গত বৃহস্পতিবার ওই যুবক অস্বাভাবিক অবস্থায় ওই এলাকায় ঘোরাঘুরি করছিলেন। স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে। সুস্থ হবার পর তাঁর চুল, দাড়ি কাটিয়ে খাবারের খাওয়ানোর ব্যবস্থা করে পুলিশ। এরপর তার সঙ্গে কথা বলে পুলিশ জানতে পারে যে, তাঁর বাড়ি বিহারের রামচন্দ্রপুর জেলার লক্ষ্মীসরাই থানা এলাকায়।

বসিরহাট থানার পুলিশ আধিকারিক সুরিন্দর সিং এরপর নিজের উদ্যোগে লক্ষ্মীসরাই থানার সঙ্গে কথা বলে নিখোঁজ যুবকের বাড়ির মোবাইল নম্বর যোগাড় করেন। সেই নম্বরে যোগাযোগ করে যুবকের বাবা বিপিন কুমার সিং এর সঙ্গে ছেলে নারায়ন সিং এর সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলানোর পর ছেলেকে সনাক্ত করেন বাবা। 

নিখোঁজ ছেলের সন্ধান পেয়ে রবিবার সকালেই বিহার থেকে গাড়ি নিয়ে বাবা বিপিন সিং, কাকা হরপিত সিং বসিরহাট থানায় উপস্থিত হন। উপযুক্ত নথিপত্র দেখানোর পর পরিবারের হাতে নারায়ন সিংকে তুলে দেয় পুলিশ। এরপর ছেলেকে নিয়ে বিহারের উদ্দেশ্যে র ওনা দেন পরিবারের সদস্যরা। পুলিশের সহযোগিতায় এক বছর পর হারিয়ে যাওয়া ছেলেকে ফিরে পেয়ে আবেগ আপ্লুত পরিবার। 



No comments:

Post a Comment