Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 30 July 2021

দুই সন্তান ‌সহ পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বধূ

 

Suicide bride by jumping

সৌদীপ ভট্টাচার্য : দুই সন্তানকে নিয়ে পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক গৃহবধূ। পারিবারিক অশান্তির জেরে এই ঘটনা বলে প্রাথমিকবাবে মনে করছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম সোনামনি ঘোষ(২৪), বুবাই ঘোষ (‌৫)‌ এবং বৃষ্টি ঘোষ (‌২)‌। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দেগঙ্গা থানার নূরনগর পঞ্চায়েতের গাম্ভিরগাছির ঘোষপড়ায়। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে স্থানীয় একটি পুকুর থেকে মা সহ দুই সন্তানের দেহ উদ্ধার করেন স্থানীয়রা। পরে পুলিশ তিন জনের দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। মৃতার বাপের বাড়ির লোকজন অবশ্য এই ঘটনাকে আত্মহত্যার ঘটনা বলে মানতে নারাজ। তাঁদের দাবি, সাংসারিক অশান্তির কারনেই শ্বশুরবাড়ির লোকজন তাঁদের খুন করেছে। মৃতার বাবা শংকর ঘোষ মৃত মেয়ে সোনামনি ঘোষের স্বামী বাবুলাল ঘোষ এবং শাশুড়ি সুমিত্রা ঘোষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন দেগঙ্গা থানায়। পুলিশ জানিয়েছে, পরিবারের অভিযোগের ভিত্তিতে মৃত গৃহবধূর স্বামী এবং শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে। 

স্থানীয় সূত্রে আরও জানা গেছে, বছর সাতেক আগে নুরনগর পঞ্চায়েতের গাম্ভিরগাছির ঘোষপাড়ার বাবুলাল ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিল সোনামনির। তার বাপের বাড়ি চাকলা পঞ্চায়েতের সিরাজপুর ঘোষপাড়ায়। তাঁদের ২ বছরের মেয়ে এবং ৫ বছরের ছেলেও রয়েছে। অভিযোগ, গত কয়েক বছর ধরে পারিবারিক খুঁটিনাটি বিষয় নিয়ে সোনামনির সঙ্গে অশান্তি করতেন তাঁর স্বামী ও শাশুড়ি। তাঁকে তাঁর বাপের বাড়ি থেকে টাকা আনার জন্যও মানসিক চাপ দেওয়া হয়। এরপরই দুই সন্তানকে নিয়ে এদিন আত্মঘাতী হন ওই গৃহবধূ। 




No comments:

Post a Comment