Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 26 July 2021

ক্রাইম রিপোর্টারের চরিত্রে শ্যুটিংয়ে কলকাতায় ইয়ামি গৌতম

Shooting in Kolkata   Yami Gautam

সমকালীন প্রতিবেদন : কলকাতায় এলেন বলিউড সুন্দরী ইয়ামি গৌতম। বিয়ের পর এই প্রথম শহর তিলোত্তমায় পা রাখলেন তিনি। অনিরুদ্ধ রায়চৌধুরীর পরবর্তী হিন্দি ছবি 'লস্ট'-এর শ্যুটিং সারতে এসেছেন অভিনেত্রী। কলকাতার অপরাধ জগৎ নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। আর সেখানে একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে দেখা যাবে ইয়ামি গৌতমকে। সাংবাদিকতার ইতিবাচক ও নেতিবাচক দিক তুলে ধরা হবে ছবিতে। 

রবিবার থেকে ছবির শ্যুটিং শুরু হয়েছে। অভিনেত্রী অবশ্য চলে এসেছেন তার দু'দিন আগেই। ছবির অনেকটা অংশ জুড়ে রয়েছে কলকাতা। স্বাভাবিকভাবেই লম্বা শিডিউল। জুলাইয়ের শেষ সপ্তাহের পর আগস্টেও কলকাতায় লস্ট-এর শ্যুটিং রয়েছে বলে জানা গিয়েছে। ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অরিন্দম শীলকে। থাকছেন সুমন মুখোপাধ্যায়, কৌশিক সেনও। ছবিতে সঙ্গীত পরিচালনা করছেন শান্তনু মৈত্র। কলকাতা ছাড়াও শ্যুটিং হওয়ার কথা পুরুলিয়ায়। 

জুন মাসেই 'উরি' ছবি খ্যাত পরিচালক আদিত্য ধরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ইয়ামি। 'উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক' ছবির শ্যুটিংয়ের সময় থেকেই দু'জনের আলাপ। তার পর চুটিয়ে প্রেম। বিয়ে। বিয়ের পর কিছুদিনের বিরতি। ফের কাজ শুরু করলেন তিনি। জানিয়েছেন, 'সংসার গুছিয়ে নেওয়ার ফাঁকে ফাঁকেই ছবির চিত্রনাট্য শুনেছি। এ‌ই ধরনের একটি ছবিতে কাজ করতে পেরে ভালই লাগছে।'‌ কলকাতায় পা রেখেই আবেগে আপ্লুত হয়ে যান ইয়ামি গৌতম। বলেন, 'কলকাতা আমাকে বরাবর ভালবাসা দিয়েছে। কাছে টেনে নিয়েছে।'‌ এবারেও তার ব্যতিক্রম হবে না বলে মনে করেন তিনি। প্রথমদিনের শ্যুটিংয়ের ফাঁকে ইনস্টাগ্রামে ক্লাপস্টিক হাতে ছবি পোস্ট করেছেন ইয়ামি। অনুরাগীদের সঙ্গে কথাও বলেছেন। তবে যেখানেই গিয়েছেন, তাঁর মুখে ছিল মাস্ক।

লস্ট মূলত তদন্তমূলক ছবি। রহস্য রোমাঞ্চের এক অদেখা দিক উঠে আসবে এই ছবিতে। গল্পে সম্পর্ক, ভালবাসা, প্রতারণা সবই রয়েছে, জানিয়েছেন ছবির পরিচালক নিজেই। পুরো গল্প ভাঙতে না চাইলেও অনিরুদ্ধ জানিয়েছেন, ছবিতে রয়েছে প্রচুর টুইস্ট। বেশ কিছুদিন পর আবার ছবি তৈরির কাজে হাত দিলেন অনিরুদ্ধ। 'পিঙ্ক' ছবির পর 'লস্ট' ছবি নিয়েই বলিউডে রাজ করতে চাইছেন অনিরুদ্ধ রায়চৌধুরী। পিঙ্ক ছবিতে অমিতাভ বচ্চন ও তাপসি পান্নুকে দিয়ে বক্স অফিসে সাড়া ফেলেছিলেন। এবার তিনি কী ম্যাজিক দেখান তারই অপেক্ষা। ছবির চিত্রনাট্য লিখেছেন শ্যামল সেনগুপ্ত ও রীতেশ শা। ইয়ামি গৌতম ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন পঙ্কজ কাপুর, রাহুল খান্না, পিয়া বাজপেয়ী, তুষার পাণ্ডে প্রমুখ।



No comments:

Post a Comment