Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩ জুন, ২০২৪

গাঁটছড়া বেঁধে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন ভেঙ্কটেশ আইয়ার

 

Venkatesh-Iyer-got-married

সমকালীন প্রতিবেদন : কলকাতা নাইট রাইডার্সের জন্য ২৬ মে দিনটা স্মরণীয় হয়ে থাকবে। কারণ, এক সপ্তাহ আগে এমন এক রবিবারেই চিপকে তৃতীয়বার আইপিএল খেতাব জেতে শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। তারপর এক সপ্তাহ কেটে গেছে। রিঙ্কু, রাসেল, সল্টরা গেছেন বিশ্বকাপে অংশগ্রহণ করতে। 

আর এদিকে কেকেআরকে চ্যাম্পিয়ন বানানোর পর বিয়ের পিঁড়িতে বসে পড়লেন নাইট তারকা ভেঙ্কটেশ আইয়ার। রাইডার্সের তারকা ক্রিকেটার ভেঙ্কটেশ আইয়ার। বাগদান পর্ব আগেই সারা হয়ে গিয়েছিল। এবার বিয়ের পিঁড়িতে বসলেন ভারতীয় দলের তরুণ এই ক্রিকেটার।

রবিবার সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ভেঙ্কটেশ আইয়ারের বিয়ের ছবি। কিন্তু নাইট শিবিরে সবার প্রিয় এই ভেঙ্কির পাত্রীটি কে? কার সঙ্গেইবা তিনি শুরু করলেন দাম্পত্যের ইনিংস? রবিবার ভেঙ্কটেশের বিয়ে হল তাঁর অনেকদিনের বান্ধবী তথা প্রেমিকা শ্রুতি রঘুনাথনের সঙ্গে। 

জানা গেছে, শ্রুতি পেশায় ফ্যাশান ডিজাইনার। ভেঙ্কটেশ আইয়ারের স্ত্রী শ্রুতি রঘুনাথনের লিঙ্কড-ইন প্রোফাইল অনুযায়ী, তিনি বেঙ্গালুরুতে এক আন্তর্জাতিক লাইফস্টাইল প্রাইভেট লিমিটেডে কর্মরত। অর্থাৎ, ভেঙ্কটেশ যেমন বাইশ গজের বাদশা, তেমনই শ্রুতি হলেন সৌন্দর্য ও সাজসজ্জার এক অনন্যা শিল্পী। 

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে শ্রুতি রঘুনাথন ও ভেঙ্কটেশ আইয়ারের বাগদান হয়েছিল। সেই সুখবর নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন ভেঙ্কটেশ আইয়ার। ইনস্টাগ্রামে শ্রুতির সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন নাইট তারকা। এখনও পর্যন্ত অবশ্য ভেঙ্কটেশ তাঁর বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি।

চলতি আইপিএলে দুরন্ত ফর্মে ছিলেন ভেঙ্কটেশ আইয়ার। ৩৭০ রান করে নাইটদের ট্রফিজয়ের অন্যতম শক্তি ছিলেন তিনি। ফাইনালে হাফসেঞ্চুরি ছাড়াও প্লেঅফে বিধ্বংসী ইনিংস খেলেছিলেন। ২০২১ সাল থেকে নাইট দলের সদস্য হলেও অবশেষে এবারই ট্রফির স্বাদ পেলেন মধ্যপ্রদেশের এই ব্যাটার।

মাঠের সাফল্যের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও নতুন পথচলা শুরু হল ভেঙ্কটেশের। আনুষ্ঠানিকভাবে বিবাহের বন্ধনে ধরা পড়লেন তিনি। ভেঙ্কটেশ এবং শ্রুতির বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা আসতে শুরু করেছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ক্রিকেটভক্তরা নতুন জীবনের জন্য অভিনন্দন জানিয়েছেন নবদম্পতিকে। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন